Dr. Neem on Daraz
Victory Day

শিশু ধর্ষণ মামলা ধামাচাপা দিতে গিয়ে কারাগারে শ্রমিক নেতা


আগামী নিউজ | আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহ প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২০, ০৩:৩৬ পিএম
শিশু ধর্ষণ মামলা ধামাচাপা দিতে গিয়ে কারাগারে শ্রমিক নেতা

সংগৃহীত

ময়মনসিংহঃ জেলার ধোবাউড়ায় ৭ বছরের শিশু ধর্ষণ চেষ্টা মামলা লাখ টাকায় ধামাচাপা দেয়ার ঘটনায় আশরাফ সাঈদি মামুন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।বিষয়টি নিশ্চিত করেছেন ধোবাউড়া থানার ওসি আবুল কালাম আজাদ।

মামলার নথির বরাত দিয়ে তিনি জানান, গত ১৮ নভেম্বর উপজেলার কৃষ্ণপুর গ্রামের কৃষক রহম আলী(৫৬) প্রতিবেশী এক শিশুকে ধর্ষণের চেষ্টা চালায়। বিষয়টি প্রকাশ পেলে লাখ টাকায় মীমাংসার চেষ্টা করেন উপজেলা শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি আশরাফ সাঈদি মামুন।
 
তিনি শিশুটির পরিবারকে আইনগত ব্যবস্থা না নেওয়ার জন্য চাপ প্রয়োগ করেন। আশরাফ সাঈদি মামুন অভিযুক্ত রহম আলীর কাছে ১ লাখ টাকা চেয়ে বিষয়টি মেটানোর  কথা বলেন। কিন্তু রহম আলী টাকা জোগাড় করতে না পারায় বিষয়টি জানাজানি হয়।
 
ঘটনা জানাজানি হলে, মঙ্গলবার (২৪ নভেম্বর) শিশুটির বাবা আশরাফ সাঈদি মামুন,ও রহম আলীসহ ৫ জন ও অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে ধোবাউড়া থানায় মামলা দায়ের করেন। 
 
পরে আজ বুধবার (২৫ নভেম্বর) দুপুরে গ্রেফতারকৃত আশরাফ সাঈদি মামুনকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।
 
ওসি আবুল কালাম আজাদ আরও বলেন, মামলার পর রাতেই অভিযান চালিয়ে আশরাফ সাঈদি মামুনকে গ্রেফতার হয়। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে