Dr. Neem on Daraz
Victory Day

হাইব্রিড নেতাকর্মীদের দলে ঠাঁই হবেনা : মির্জা আজম


আগামী নিউজ | শরিফ শেখ, সাভার প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২০, ০১:০৭ পিএম
হাইব্রিড নেতাকর্মীদের দলে ঠাঁই হবেনা : মির্জা আজম

ছবি: আগামী নিউজ

ঢাকাঃ কিছু অনুপ্রবেশকারী হাইব্রিড নেতাকর্মী আওয়ামীলীগের মধ্যে ঢুকে পড়েছে। অল্প কিছু লোক হলে বিতর্কিত সৃষ্টি কম হয় কিন্তু আমরা যারা আওয়ামীলীগ করি তারাই হাইব্রিড নেতাকর্মীদের নিয়ে সমালোচনা বেশী করছি বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকায় নবগঠিত সাভারের আশুলিয়া থানা আওয়ামীলীগের কমিটির নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি এসময় আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আওয়ামীলীগের আগামী যেকোন সম্মেলনে হাইব্রিড নেতাকর্মীদের দলে ঠাঁই দেওয়া হবেনা।

এখনো যদি জানা যায় বিএনপি জামায়াত থেকে কোন নেতাকর্মী আওয়ামীলীগে ঢুকে কোন্দল সৃষ্টি করার চেষ্টা করছে তবে তা তদন্ত করে তাদেরকে অব্যহতি দেওয়া হবে। আওয়ামীলীগকে আরও বেশী শক্তিশালী করার লক্ষে ওয়ার্ড পর্যায় থেকে শক্তিশালী কমিটি দেওয়া হবে এজন্য অনেক বছর পরে সাভারের আওয়ামীলীগকে শক্তিশালী করার লক্ষে আশুলিয়া থানা আওয়ামীলীগের কমিটি দেওয়া হয়েছে। বাংলাদেশে বর্তমানে ১৮ কোটি মানুষ রয়েছে। কোন ফাক-ফোকর দিয়ে কেউ দুর্নীতি করছে তা বোঝা যায় না।

কিন্তু তারপরেও এই সরকারের সময়ে দুর্নীতি করে কেউ পার পাবে না সেটা আওয়ামীলীগ হোক আর বিএনপিই হোক কাউকে ছাড় দেওয়া হবে না।

মতবিনিময় সভায় এসময় সাভার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন খাঁন, আশুলিয়া থানা আওয়ামীলীগের আহবায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, আহবায়ক কমিটির অন্যতম সদস্য সুমন আহমেদ ভূইয়া, মতিউর রহমান মতি, সানাউল্লাহ, মজিবুর রহমান সায়েদ, কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য মনিকা হাসান সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে