Dr. Neem on Daraz
Victory Day

দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০, ০৩:১১ পিএম
দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সংগৃহীত

কুষ্টিয়াঃ জেলার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় মামুন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন এবং আহত হয়েছে শাওন (১৮) নামে অপর এক যুবক। তাকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
মঙ্গলবার (২৪ নভেম্বর)  সকাল ৯টার দিকে উপজেলার কল্যানপুর-মাজদিয়াড় সড়কের কল্যানপুর বাজারের নিকট ইঞ্জিনচালিত ইটভরা ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মামুন ঘটনাস্থলেই নিহত হন। তিনি মরিচা ইউনিয়নের মাজদিয়াড় মুন্সিপাড়া গ্রামের মুছহাদ মুন্সির ছেলে।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিজ বাড়ি থেকে মামুন মোটরসাইকেল যোগে বেপরোয়া গতিতে কল্যানপুর বাজারে যাওয়ার পথে বাজারের নিকট বিপরীত দিকে থেকে আসা একটি ভ্যানকে ওভারটেক করতে গিয়ে ইঞ্জিনচালিত ইটবোঝাই ট্রলির তলে চাপা পড়েন।
 
এতে মামুন ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন এবং ট্রলি নিয়ন্ত্রণ করতে গিয়ে গুরুতর আহত হন ট্রলিরচালক শাওন। তিনি মসলেমপুর গ্রামের সাদ্দাক হোসেনের ছেলে।
 
খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। দৌলতপুর থানার ওসি শাহাদত হোসেন জানান, মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক মামুন নিহত হয়েছেন এবং আহত হয়েছে ট্রলিচালক শাওন।
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে