Dr. Neem on Daraz
Victory Day

মেয়ের সঙ্গে প্রেমের কারণে ভাতিজাকে খুন


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২০, ০৫:৩৬ পিএম
মেয়ের সঙ্গে প্রেমের কারণে ভাতিজাকে খুন

সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলার নাসিরনগরে মেয়ের সঙ্গে প্রেম করার অপরাধে আশরাফুল ইসলাম শান্ত মিয়া (১৮) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে চাচা আক্কাস মিয়ার বিরুদ্ধে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক।

শুক্রবার রাত ১১ টায় উপজেলার হরিপুর ইউনিয়নের শঙ্করাদহ গ্রামে এই ঘটনা ঘটে। নিহত শান্ত মিয়া উপজেলার হরিণবেড় শাহজাহান উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। শান্ত হরিপুর ইউনিয়নের শঙ্করাদহ গ্রামের মাহফুজ মিয়ার ছেলে। এ ঘটনায় চাচা আক্কাস মিয়াকে আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় তিন বছর আগে আক্কাস মিয়া সৌদি আরব থেকে স্বপরিবারে হরিপুরের শঙ্করাদহ গ্রামে আসেন। গ্রামে আসার পর থেকেই আক্কাস মিয়ার ছোট মেয়ে মুন্নি আক্তারের সঙ্গে শান্ত মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। শুক্রবার রাতে রাত শান্ত এবং মুন্নির মধ্যে প্রেম ও বিয়ের বিষয়ে বাকবিতণ্ডা হয়। বিষয়টি মুন্নির বাবা জানতে পেরে ক্ষুদ্ধ হন। পরে রাত ১১টার দিকে শান্তর ঘরে প্রবেশ করেন আক্কাস মিয়া।

এসময় আক্কাস হাতে থাকা ধারালো ছুরি দিয়ে শান্তর বুকের বাঁ পাশে আঘাত করেন। পরে শান্তকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ শান্তর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক সমকালকে বলেন, এ ঘটনায় চাচা আক্কাসকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানতে পারবো। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে