Dr. Neem on Daraz
Victory Day

শিশুকে হত্যার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে মামলা


আগামী নিউজ | ময়মনসিংহ প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২০, ০৫:০১ পিএম
শিশুকে হত্যার অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে মামলা

সংগৃহীত

ময়মনসিংহঃ জেলার ত্রিশালে ৬ বছরের শিশু মাজারুল ইসলাম কে হত্যার অভিযোগ এনে স্ত্রী মাহমুদা খাতুন ওরফে মাহফুজা (৩৫) এর বিরুদ্ধে হত্যা মামলা করেছেন স্বামী রাজিবুল ইসলাম। ঘটনাটি ঘটেছে গত বুধবার সকালে।

ত্রিশাল থানা পুলিশ ও মামলা সূত্রে জানা যায় ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের বালিয়ারপাড় গ্রামের কাঠমিস্ত্রি রাজিবুল ইসলাম দুই স্ত্রী, তিন সন্তানকে নিয়ে বাড়িতে বসবাস করেন। প্রতিদিনের মতো বুধবার সে বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে যান। বাড়িতে রাকিবুলের ছোট স্ত্রী নয় মাসের গর্ভবতী কাকুলি তাল রান্না করে। তালের গন্ধ পেয়ে রাজিবুল তাল খাওয়ার জন্য তার মা মাহমুদার কাছে অনুমতি চান।

মাহমুদা তার ছেলেকে তাল খেতে নিষেধ করেন। কিছুক্ষণ পর মাজাহার লুকিয়ে তার সৎ মায়ের কাছে গিয়ে তাল খেয়ে আসে।বিষয়টি তার মা জানতে পেরে ছেলে মাজাহারকে মারধর করেন এবং একপর্যায়ে গলা চেপে ধরে হত্যা করে মরদেহ খাটের নিচে লুকিয়ে রাখেন।

বিষয়টি জানাজানি হলে সবাই সৎমাকে সন্দেহ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিশ্চিত হয় মাজহারের মা এ হত্যার সাথে জড়িত। পরে নিহতের বাবা রাজিবুল তার স্ত্রীর বিরুদ্ধে সন্তানকে হত্যার অভিযোগ এনে হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনার পর ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী  ও ত্রিশাল থানার ওসি মাহমুদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আগামীনিউজ/এএস

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে