Dr. Neem on Daraz
Victory Day

৩০ সেকেন্ডে উধাও ১২ লাখ টাকা


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২০, ০৭:৩৬ পিএম
৩০ সেকেন্ডে  উধাও ১২ লাখ টাকা

সংগৃহীত

রংপুরঃ নগরীর অন্যতম ব্যস্ততম কাচারি বাজার এলাকায় দিন-দুপরে টাকা চুরির ঘটনা ঘটেছে। সোমবার (১৯ অক্টোবর) বেলা সোয়া ১১টার দিকে সুজাউল ইসলাম নামে এক ব্যবসায়ীর সাড়ে ১২ লাখ টাকা চুরি হয়।

সুজাউল ইসলাম নগরীর কেরানীপাড়া এলাকার বাসিন্দা এবং তিনি একজন ব্যবসয়ী। এখন পর্যন্ত টাকা ফিরে পাননি তিনি। কে-বা কারা টাকা নিয়ে গেছেন তাও তিনি জানেন না।

সুজাউল ইসলাম জানান, সোমবার বেলা ১১টার দিকে সোনালী ব্যাংকের কাচারি বাজার শাখা থেকে টাকা তুলে সিঁড়ি দিয়ে নিচে নামেন। পরে ব্যাগটি মোটরসাইকেলের হাতলে রেখে তিনি তালা খুলছিলেন। ৩০ সেকেন্ডের মধ্যে তালা খুলে মাথা তুলেই দেখেন টাকার ব্যাগটি আর নেই। ব্যাগে সাড়ে ১২ লাখ টাকা ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, এর আগেও ওই এলাকায় টাকা চুরির ঘটনা ঘটেছে। প্রায় বছর খানেক আগে নগরীর আবহাওয়া অফিস সংলগ্ন এলাকার এক অবসরপ্রাপ্ত এনজিও কর্মকর্তা এই ব্যাংক থেকে টাকা তোলার সময় ব্যাংকের ভেতর থেকেই তার প্রায় দুই লাখ টাকা চুরি হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশীদ বলেন, ঘটনাস্থলের আশপাশের দোকানপাটের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া সোনালী ব্যাংকসহ রাস্তার সিসিটিভি ফুটেজ সংগ্রহসহ তথ্যপ্রযুক্তির মাধ্যমে চোরদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে