Dr. Neem on Daraz
Victory Day

মুজিববর্ষে ৭০০ থানায় চারটি করে হেল্প ডেস্ক


আগামী নিউজ | সিলেট প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ০৮:৩৬ পিএম
মুজিববর্ষে ৭০০ থানায় চারটি করে হেল্প ডেস্ক

মুজিববর্ষে সাত শ’ থানায় চারটি করে হেল্প ডেস্ক স্থাপন করা হবে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

তিনি বলেন, ‘পুলিশের জীবনমান উন্নয়নে ব্যাপক উদ্যোগ নেওয়া হয়েছে। ব্যারাকের উন্নয়ন করা হচ্ছে। এছাড়া এ বছরই দেশের সবগুলো থানায় নতুন গাড়িও দেওয়া হবে।’

রবিবার (২৬ জানুয়ারি) দুপুরে সিলেট পুলিশ লাইন্সে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন আইজিপি।

জাবেদ পাটোয়ারী জানান, গত এক বছরে পুলিশের জরুরি সেবা ৯৯৯ নম্বরে দুই কোটি কল করেছেন সেবা প্রত্যাশীরা। এর মধ্যে ৫০ লাখ কলের সেবা দেয়া হয়েছে। এ সেবা আরো প্রসারের নানা উদ্যোগ নেওয়া হয়েছে।

এর আগে আইজিপি সিলেট পুলিশ লাইন্সে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরাল ও অস্ত্রাগারের উদ্বোধন করেন। পরে তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশের উদ্যোগে সিলেট পুলিশ লাইন্স মাঠে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেন।

এ সময় সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান, সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনসহ অনেকে উপস্থিত ছিলেন।

আগামীনিউজ/এএম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে