Dr. Neem on Daraz
Victory Day

শিক্ষকতা করায় বৌকে পিটিয়ে হাসপাতালে পাঠালো স্বামী


আগামী নিউজ | মাদারীপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ০৮:০৪ পিএম
শিক্ষকতা করায় বৌকে পিটিয়ে হাসপাতালে পাঠালো স্বামী

শিক্ষকতা করার কারণে স্ত্রীকে নির্যাতন করার অভিযোগ উঠেছে স্বামী কামাল মাদবরের বিরুদ্ধে। গত ২৩ জানুয়ারি রাতে স্বামীর নির্যাতনে গুরুতর আহত হয়ে মাদারীপুরের শিবচর উপজেলা হাসপাতালে ভর্তি হয়েছেন একটি কিন্ডার গার্ডেনের শিক্ষিকা ফারজানা আক্তার (২৩) নামের ওই গৃহবধূ। 


অভিযুক্ত স্বামী কামাল মাদবর উপজেলার চরচান্দ্রা বাবুর আলী মল্লিক কান্দি গ্রামের মৃত ফয়জল মাদবরের ছেলে ।

ভুক্তভোগী ও পারিবারিক সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে ফারজানা আক্তার নামের ওই গৃহবধূকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছে স্বামী কামাল মাদবর। কামাল মাদবর তার ৪ বছরের পুত্র সন্তানের সামনেই মাঝে মাঝে ফারজানা আক্তারকে নির্যাতন ও মারধর করত। 

এঘটনায় নির্যাতনের শিকার স্ত্রী ফারজানা আক্তার অভিযোগ বলেন, বেশ কয়েকবার শালিস বৈঠকে ভালো হয়ে চলার প্রতিশ্রুতি দিয়ে আমাকে বাড়িতে নিয়ে আবার নির্যাতন করতেন।

ভুক্তভোগী গৃহবধূ ফারজানা আক্তার আরো জানান, বিয়ের পর অনেক কষ্ট করে আমি এইচএসসি পাশ করেছি। আমি চাই আরো পড়াশুনা করে উচ্চশিক্ষায় শিক্ষিত হবো। কিন্তু আমার স্বামী আমাকে পড়াশুনা করতে বাধা দেয়। এ ব্যাপারে অভিযুক্ত কামাল মাদবরের সাথে যোগাযোগের চেষ্টা করেও কামালকে বাড়িতে পাওয়া যায়নি।

শিবচর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আগামী নিউজ/টিএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে