Dr. Neem on Daraz
Victory Day

কিশোরগঞ্জে মোটরবাইক চোর চক্রের চার সদস্য গ্রেফতার


আগামী নিউজ | কিশোরগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২০, ০৭:১৩ পিএম
কিশোরগঞ্জে মোটরবাইক চোর চক্রের চার সদস্য গ্রেফতার

কিশোরগঞ্জে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের মূলহোতাসহ চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ । এ সময় তাদের স্বীকারোক্তিনুযায়ী দেশের বিভিন্ন এলাকা থেকে চুরি যাওয়া পাঁচটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

রবিবর (২৬ জানুয়ারি) পুলিশের এক বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এদিন বিকালে কিশোরগঞ্জ সদর মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী  সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোটরসাইকেল চুরির সংঘবদ্ধ গ্যাং এর মুলহোতাসহ চারজনকে গ্রেফতার এবং চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারের বিস্তারিত বর্ণনা দেন। এ সময় কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক ও পরিদর্শক (সিপি) জয়নাল আবেদীন প্রমুখ উপস্থিত ছিলেন। 

জানা গেছে, এ চোর চক্রের মূল হোতা সিলেটের বিশ্বনাথ পুরের টেংরা এলাকার মৃত আসলাম মিয়ার ছেলে আবদুল মতিন । কিশোরগঞ্জ শহরের উকিল পাড়ার ভাসানী সড়কে একটি বাসা  অবস্থান নিয়ে  গোপনে মোটরসাইকেল চুরি করে আসছিল চক্রটি।

তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে  শনিবার বিকালে পাকুন্দিয়া উপজেলা সদরের গরুহাট এলাকা থেকে বিশ্বনাথকে আটক করে পুলিশ। তার স্বীকারোক্তিনুযায়ী সিলেটের দক্ষিণ সুরমা এলাকার শেলফি ব্রিজ মুখ এলাকা থেকে চক্রের আরেক সদস্য শাকিলকে মোটরসাইকেলসহ আটক করা হয়। 

মতিন ও শাকিলের দেয়া তথ্যের ভিত্তিতে একইদিন রাত ২ টার দিকে সিলেটের হুমায়ুন চত্ত্বর এলাকা থেকে রুবেল ও নূরুল ইসলাম নামে আরও দুই সদস্যকে আটক করা হয়। এদের মধ্যে রুবেলের দেয়া তথ্যমতে সিলেটের গোপালগঞ্জ থানা এলাকা থেকে আজ রোববার সকাল ৮ টার দিকে লুকিয়ে রাখা আরও একটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ। এ অভিযানের  আগে আরও তিনটি চুরিকৃত মোটরসাইকেল উদ্ধার করে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

আগামী নিউজ/টিএস/এমওয়াই

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে