Dr. Neem on Daraz
Victory Day

নোয়াখালীতে ৬ জুয়াড়ি গ্রেফতার


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নোয়াখালী প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৩, ১০:৫৮ এএম
নোয়াখালীতে ৬ জুয়াড়ি গ্রেফতার

নোয়াখালীঃ সদর উপজেলা থেকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) নগদ টাকাসহ ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে। এ সময় পুলিশ নগদ ৩ হাজার ৫শত টাকা জব্দ করে।    

গ্রেফতারকৃতরা হলো- নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের মো.আব্দুল খায়েরের ছেলে মো. সোহাগ (৪৩) মৃত মমিন উল্ল্যার ছেলে মো.বেলাল (৪০) মৃত আবুল হাশেমের ছেলে মো.আমির হোসেন (৪৮) মৃত ইউনুসের ছেলে মো.হারুনুর রশিদ (৪২) মৃত মোস্তফা মিয়ার ছেলে মো.আব্দুল মতিন (৪৮) মৃত জালাল আহম্মদের ছেলে মো.গিয়াস উদ্দিন(৪০)।  

গতকাল মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়নপুর এলাকার আলমগীর মার্কেটের আজিম স্টোরের পাশ থেকে তাদের গ্রেফতার করা হয়।  

পুলিশ জানায়, মাদকদ্রব্য উদ্ধার অভিযানকালে ৬ জুয়াড়িকে জুয়া খেলা অবস্থায় খেলার সামগ্রী ও নগদ ৩হাজার ৫শত টাকা সহ ডিবি পুলিশ গ্রেফতার করে। এ সময় জুয়া আসর থেকে ১ বান্ডেল তাস ও জুয়া খেলার বোর্ড থেকে ৩ হাজার ৫ শত জব্দ করা হয়। 

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।  তিনি বলেন, এ ঘটনায় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে।  বুধবার সকালে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

মুজাহিদুল ইসলাম সোহেল/বুৃইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে