Dr. Neem on Daraz
Victory Day

সুবর্ণচরে শীতার্তদের মাঝে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কম্বল বিতরণ


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নোয়াখালী প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩, ০৬:৩৭ পিএম
সুবর্ণচরে শীতার্তদের মাঝে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কম্বল বিতরণ

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে সুবর্ণচরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে নোয়াখালী জেলা পুলিশ।

মঙ্গলবার বিকেল সুবর্ণচরে চরজব্বার থানার মিলনায়তনে উপজেলার দুইশতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। এসময় তার সাথে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) বিজয়া সেন।

কম্বল বিতরণ পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে পুলিশ সুুুুপার মো. শহীদুল ইসলাম বলেন, বাংলাদেশ পুলিশ  সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে দুইশতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছি। এটা একটি চলমান প্রক্রিয়া। জেলা জুড়ে ১০ থানায় এই কম্বল বিতরণ করা হচ্ছে। ইতিমধ্যে চরজব্বার থানার মতো, বেগমগঞ্জ, কোম্পানীগঞ্জ, কবিরহাট ও সেনবাগ থানায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। স্বচ্ছল মানুষের উচিত সমাজের এসব সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। এভাবে পর্যায়ক্রমে পুরো জেলার সব থানায় কম্বল বিতরণ করা হবে। এ সময় বিতরণ অনুষ্ঠানে,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) বিজয়া সেন,চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ,পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.জয়নাল আবেদীন, থানার কর্মর্কতা, জনপ্রতিনিধি শিক্ষক, সাংবাদিকগণ  উপস্থিত ছিলেন।

মুজাহিদুল ইসলাম সোহেল/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে