Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ার শেরপুরে বাস চাপায় ২ ভটভটি চালক নিহত, আহত ২


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, বগুড়া প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৭:৪৯ পিএম
বগুড়ার শেরপুরে বাস চাপায় ২ ভটভটি চালক নিহত, আহত ২

বগুড়াঃ বগুড়া শেরপুরে  শ্যামলী বাসের চাপায় দুটি ভটভটি মুখোমুখি সংঘর্ষে আল আমিন (৩২) ও  গোপাল সরকার (২৮) নামের দুই ভটভটি চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় নাজমুল (২৪) ও নাঈম (২৭) নামের দুইজন আহত হয়েছেন।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যা পৌনে ছয়টার দিকে ভবানীপুর ইউনিয়নের ভোগা বটতলা ইতালিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শাহবন্দেগি ইউনিয়নের সেরুয়া গরড়রবাড়ী এলাকার খেজু  প্রামানিকের ছেলে আলামিন ও শেরপুর পৌরসভার কর্মকার তারা এলাকা গোপাল সরকার।

স্থানীয়রা জানান, আমিনপুর এলাকা থেকে ভটভটিতে ধান লোড করে শেরপুরে আসার পথে ভগাবটতলা ইতালির নামক স্থানে পৌঁছালে  ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাসটি তাকে চাপ দেয়। এতে অপর দিক থেকে আশা মনোহারি খাদ্য সামগ্রী  আরেকটি ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই ভুটভুটি চালক নিহত হয় ও ভটভটিতে থাকা দুইজন আহত হয়।

এ বিষয়ে শেরপুর ওয়ার হাউস সিভিল ডিফেন্স নাজির হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনার স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুইজনের কে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন সরকার জানান, শ্যামলী বাসটি (ঢাকা মেঃ বঃ ১৪-৪৮৪৭) আটক রয়েছে  ডাইভার ও হেলপার পালিয়ে যায় তাদেরকে আটক করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে