Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ঝিনাইদহ প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২, ১১:২৭ এএম
ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

ঝিনাইদহঃ শহরের চাকলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সুবীর কুমার দাস (৩২) নামের যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।এসময় আহত হন আরও চারজন। তাদের সবাইকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৩ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে চাকলাপাড়া এলাকায় মির্জা মহলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত সুবীর দাস শহরের চাকলাপাড়া এলাকার সত্যপদ দাসের ছেলে। তার বাবা ঝিনাইদহ সার্কিট হাউজের মালি হিসেবে কর্মরত।

স্থানীয়রা জানায়, চাকলাপাড়া এলাকার সত্যপদ দাসের সঙ্গে সুনিল চন্দ্র দাসের জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে একটি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন। সোমবার ওই মামলায় হাজিরা দিয়ে আসে উভয়পক্ষ। এরপর রাতে চাকলাপাড়ার মির্জামহলের সামনে সত্যপদ দাসের ছেলে সুবির দাসের সঙ্গে সুনিল দাসের কথাকাটাকাটি হলে একপর্যায়ে সুনিল ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করেন।

পরে উভয় পরিবারের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সে সময় ধারালো অস্ত্রের আঘাতে সুবিরসহ সত্যপদ দাস, সীতা দাস, খোকন দাস ও মিঠুন দাস আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক সুবিরকে মৃত ঘোষণা করেন।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আবু বকর সিদ্দিক বলেন, অতিরিক্ত রক্তক্ষরণেই সুবিরের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বাকিদের শরীরেও ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই চাকলাপাড়া এলাকা থেকে সুনিল, বিমল ও অন্তরকে আটক করা হয়েছে। হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে