Dr. Neem on Daraz
Victory Day

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া, একদিন পর নারীর লাশ উদ্ধার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২, ১০:৫৬ পিএম
স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া, একদিন পর নারীর লাশ উদ্ধার

গাজীপুরঃ গাজীপুরের টঙ্গীতে একটি বাসা থেকে নারীর লাশ উদ্ধার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। সোমবার (৩ অক্টোবর) বিকেলে দত্তপাড়া শৈলারগাতি এলাকার ইয়াসিন মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে নিহতের কথিত স্বামী জনৈক জালাল পলাতক রয়েছেন। পুলিশের ধারণা,শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। 

মৃত জান্নাত খাতুন (১৮) বগুড়া জেলার শেরপুর থানার ধন কুন্ডি গ্রামের আরিফ শেখের মেয়ে। মৃত জান্নাত ও পলাতক জালাল স্বামী-স্ত্রী পরিচয়ে রোববার রাতে ওই বাড়িতে ভাড়ায় ওঠেন। 

টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক সুমন খান জানান, গত মাসের ২৫ তারিখ স্বামী-স্ত্রী পরিচয়ে ইয়াসিন মিয়ার বাড়ির তৃতীয় তলায় একটি রুম ভাড়া নেন মৃত জান্নাত ও জালাল। রোববার রাতে আসবাবপত্র নিয়ে ওই বাসায় ওঠেন তারা। সোমবার দুপুরে নিহতের স্বামী জালাল মোবাইলে বাড়িওয়ালা ইয়াসিনকে ফোন করে জানায়,তার বাসায় একটি ঘটনা ঘটেছে। তাৎক্ষণিক বাড়িওয়ালা তৃতীয় তলায় গিয়ে বিছানার ওপর গলায় ওড়না পেঁচানো জান্নাতের লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) হাসিবুল আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কথিত স্বামী জালাল স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে