Dr. Neem on Daraz
Victory Day

কুষ্টিয়ায় স্বামীকে জবাই করে হত্যা


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুষ্টিয়া প্রকাশিত: অক্টোবর ৩, ২০২২, ১০:৫৯ এএম
কুষ্টিয়ায় স্বামীকে জবাই করে হত্যা

কুষ্টিয়াঃ জেলার আড়ুয়াপাড়ায় সাব্বির আহমেদকে (৩৭) জবাই করে হত্যা করেছে দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন। রোববার রাতে আড়ুয়াপাড়ার নিজ বাড়িতে ধারালো চাকু দিয়ে গলা কেটে স্ত্রী পালিয়ে যায়। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সোমবার (৩ অক্টোবর) সকাল ৭টার সময় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাব্বির আড়ুয়াপাড়া এলাকার মৃত রমজান আলির ছেলে।

নিহতের চাচাতো ভাই তামিম জানান, রাত ৩টার দিকে তার ভাই সাব্বিরকে চাকু দিয়ে গলা কেটে পালিয়ে যায় দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন। আমরা তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সাব্বিরের মৃত্যু হয়। এক মাস আগে রোজিনার সাথে সে দ্বিতীয় বিবাহ করে বলেও জানায় তামিম।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধারালো চাকু দিয়ে সাব্বিরের গলার শ্বাসনালী কেটে হত্যা করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে