Dr. Neem on Daraz
Victory Day

ডোবায় মাথা জঙ্গলে হাত, শ্রমিককে ৭ টুকরো করে হত্যা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০৯:১৬ পিএম
ডোবায় মাথা জঙ্গলে হাত, শ্রমিককে ৭ টুকরো করে হত্যা

গাজীপুরঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় পোশাক কারখানায় কাজ করা এক কর্মীর সাত টুকরো করে খুন করেছে দুর্বৃত্তরা। নিখোঁজ থাকার তিন দিন পর শনিবার সকালে বিভিন্ন স্থান থেকে ওই যুবকের শরীরের খণ্ডিত অংশগুলো উদ্ধার করেছে পুলিশ।

নিহত যুবকের নাম সবুজ বার্নাড ঘোষাল। ৩৫ বছর বয়সী সবুজ বার্নাড স্থানীয় পানজোড়া এলাকার অমূল্য বার্নাড ঘোষালের ছেলে। তিনি পানজোড়া এলাকার পূর্বাচল অ্যাপারেলস নামে পোশাক কারখানার কোয়ালিটি চেকার (কিউসি) হিসেবে কাজ করতেন।

gazipur-3

নিহত সবুজ বার্নাড ঘোষাল

নিহতের মামা শ্যামল ঘোষাল সাংবাদিকদের জানান, সবুজ গত ২৮ সেপ্টেম্বর বুধবার সকালে কারখানায় যান। বিকেল ৪টা ৬মিনিটে কারখানা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকেন। অনেক খোঁজাখুঁজির পরও সন্ধান না পেয়ে গত বৃহস্পতিবার পরিবারের পক্ষ থেকে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

বিকেলে দেহের অবশিষ্টাংশ উদ্ধারে তল্লাশি চালিয়ে ডোবার পানির নিচ থেকে বস্তায় ভর্তি করা খণ্ডিত মাথা এবং কোমর থেকে গলা পর্যন্ত অংশ ছাড়াও এক পায়ের দুটি খণ্ড উদ্ধার করা হয়। মাথাসহ লাশের সাতটি খণ্ড উদ্ধারের পর স্বজনরা লাশটি তাদের স্বজন সবুজ বার্নাডের বলে শনাক্ত করেন।

আজ সকালে পূর্বাচল অ্যাপারেল লিমিটেডের দক্ষিণ পাশের একটি ডোবায় একজনের শরীরের কোমরের নিচের অংশ এবং কিছুটা অদূরে উত্তর দিকের একটি জঙ্গলে দুই হাত পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। কিন্তু মাথা না থাকায় তার পরিচয় শনাক্ত করা সম্ভব হচ্ছিল না। তবে শরীরের নিচের অংশ দেখেই সবুজ বার্নাডের স্বজনরা সেটি তাদের স্বজনের মরদেহ বলে ধারণা করেন।

gazipur-2

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. ছানোয়ার হোসেন জানান, সকাল ১১টার দিকে পূর্বাচল অ্যাপারেল লিমিটেডের দক্ষিণ দিকে একটি ডোবার কিনারায় অজ্ঞাত ওই যুবকের দেহের কোমরের নিচের অংশ এবং এর কিছু দূরে উত্তর দিকে একটি জঙ্গলে খণ্ডিত দুই হাত পড়ে থাকার খবর পায় পুলিশ। পুলিশ প্রথমে ডোবা থেকে কোমড় থেকে দুই পায়ের হাঁটু পর্যন্ত অংশ, পাশের জঙ্গল থেকে আঙ্গুলবিহীন খণ্ডিত দুই হাত ও জিন্সের প্যান্ট উদ্ধার করে। পরে বিকেলে দেহের অবশিষ্টাংশ উদ্ধারে তল্লাশি চালিয়ে ডোবার পানির নিচ থেকে বস্তায় ভর্তি করা খণ্ডিত মাথা এবং কোমর থেকে গলা পর্যন্ত অংশ ছাড়াও এক পায়ের দুটি খণ্ড উদ্ধার করা হয়। মাথাসহ লাশের সাতটি খণ্ড উদ্ধারের পর স্বজনরা লাশটি তাদের স্বজন সবুজ বার্নাডের বলে শনাক্ত করেন।

কে বা কারা তাকে হত্যা করেছে পুলিশ বা স্বজনের কেউ তা বলতে পারছেন না। তদন্তে হত্যাকাণ্ডের ক্লু বেরিয়ে আসবে বলে আশা প্রকাশ করেছেন পুলিশ কর্মকর্তা ছানোয়ার।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে