Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় মাদক ঘিরে স্বামী স্ত্রীর সংসার, অতঃপর আটক


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, দুপচাঁচিয়া ( বগুড়া) : প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৬:৩০ পিএম
দুপচাঁচিয়ায় মাদক ঘিরে স্বামী স্ত্রীর সংসার, অতঃপর আটক

বগুড়াঃ স্বামী স্ত্রীর সংসার গতিশীল করতে প্রয়োজন হয় উপার্জনের। উপার্জনের জন্য সামাজিক গ্রহনযোগ্য চেষ্টা কে ঘিরে পরিবাহিত হয় সংসারের সুখ দুঃখের দিনগুলি। কিন্তু সমাজের জন্য ক্ষতিকর  মাদক কে ঘিরে সংসার গড়ে তুলেছে দুপচাঁচিয়ার এক দম্পতি। তাদের মাদক সম্পৃক্ততার কুপ্রভাব পড়ছে সংসার পেরিয়ে সমাজে। ওই দম্পতিরা হলো, দুপচাঁচিয়া লালুকা গ্রামস্থ এলাকার মোখলেছুর রহমানের ছেলে স্বামী মিজানুর রহমান ফাইন এবং স্ত্রী সফুরা বেগম সপু (৩৩)। তবে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর)  তাদের  নিজ বাড়ী থেকে ওই দম্পতি কে আটক করেছে পুলিশ।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানায়, আটককৃত স্বামী স্ত্রীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। সেইসাথে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) তাদের আদালতে পাঠানো হয়েছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, মাদক ব্যবসার গোপন খবরে দুপচাঁচিয়া উপজেলার লালুকা গ্রামে অভিযান পরিচালনা করে পুলিশ। অভিযানকালে একটি বাড়ীর শয়নকক্ষ থেকে ২ গ্রাম হিরোইনসহ স্বামী মিজানুর রহমান ফাইন এবং সফুরা বেগম সপু কে আটক করা হয়। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে