Dr. Neem on Daraz
Victory Day

চুনারুঘাটে চাঞ্চল্যকর পুতুল হত্যা মামলার ২ আসামী নোয়াখালী থেকে আটক


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২২, ১০:৪৩ পিএম
চুনারুঘাটে চাঞ্চল্যকর পুতুল হত্যা মামলার  ২ আসামী নোয়াখালী থেকে আটক

হবিগঞ্জঃ হবিগঞ্জের  চুনারুঘাট উপজেলার ১০নং মিরাশী ইউনিয়নের গোয়াছপুর গ্রামে দিনের বেলা দুর্বৃত্তদের হাতে নিহত চাঞ্চল্যকর পুতুল মিয়া হত্যা মামলার দুই আসামী লাল মিয়া (৪২) ও বিল্লাল মিয়া (৩৪) কে আটক করে পুলিশ।

আটক আসামীরা গোয়াছপুর গ্রামের মুকছুম  আলীর পুত্র লাল মিয়া( ৪২) ও বিল্লাল মিয়া (৩৪)।  এসআই অজিত তালুকদার,এসআই সদরুল আমিন এর নেতৃত্বে তথ্য প্রযুক্তির মাধ্যমে শুক্রবার সকালে নোয়াখালীর সোনাইমুড়ী ও চাটখিল থানায় পৃথক পৃথক ভাবে অভিযান পরিচালনা করে দীর্ঘদিন যাবৎ আত্মগোপন করে থাকা আসামীদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।  উল্লেখ্য যে,  চুনারুঘাট থানার মামলা নং ৩৮, তারিখ ২২/০৪/২০২১ ইং  এর এজাহার নামীয় আসামী  ৮ জন আসামীর মধ্যে ৪ জন জামিনে আছে মুল আসামী। ৪ জন পলাতক ছিলেন,  তার মাঝে মুল দুই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। রাত সাড়ে ৯টায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে চুনারুঘাট থানা  অফিসার ইনচার্জ মোঃ আলী আশরাফ বলেন, দ্রুত বাকি আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে