Dr. Neem on Daraz
Victory Day

আ.লীগের মতবিনিময় সভায় চেয়ার ছোঁড়াছুড়ি ও হট্টগোল


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নেত্রকোণা প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৯:২২ পিএম
আ.লীগের মতবিনিময় সভায় চেয়ার ছোঁড়াছুড়ি ও হট্টগোল

নেত্রকোণাঃ জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দলীয় প্রার্থীর সমর্থনে আয়োজিত আওয়ামী লীগের মতবিনিময় সভায় দুই পক্ষের মধ্যে হট্টগোল ও চেয়ার ছোঁড়াছুড়ি হয়েছে। এ কারণে সভাটিও পণ্ড হয়ে গেছে। বুধবার বিকেল পনে ৫টার সময়  জেলা শহরের মোক্তারপাড়া এলাকার পাবলিক হলে এ ঘটনা ঘটে। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠুসহ কয়েকজন আহত হয়েছেন।

আওয়ামী লীগের একাধিক নেতাকর্মীর সূত্রে জানা যায়, নেত্রকোণা জেলা আওয়ামী লীগের উদ্যোগে বুধবার বিকেলে দলীয় প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অসিত সরকার সজলের সমর্থনে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভার মঞ্চে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান, সহসভাপতি হাবিবুর রহমান খান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক প্রশান্ত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার সহ জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দও উপস্থিতি ছিলেন। আর সভা পরিচালনা করছিলেন জেলা আওয়ামী লীগের অপর যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান। সভায় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের বক্তব্যের পর মূল দলের সাংগঠনিক সম্পাদকদের বক্তৃতার জন্য ডাকা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের  ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মনোয়ার জাহান সুজন সম্পাদকমণ্ডলীর কাউকে বক্তৃতার জন্য না ডাকার কারণ জানতে চাইলে এ নিয়ে নজরুল ইসলাম খানের সঙ্গে তার বাদানুবাদ হয়। একপর্যায়ে নজরুল ইসলাম খানের ছেলে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামিউল ইসলাম খান জামিও সুজনের সঙ্গে তর্কে লিপ্ত হন। পরে এ নিয়ে দুই পক্ষের মধ্যে হট্টগোল ও চেয়ার ছোঁড়াছুড়ির ঘটনা ঘটে। এর ফলে সভাটি পণ্ড হয়ে যায়।

হট্টাগোল ও চেয়ার ছোঁড়াছুড়িতে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠুসহ কয়েকজন আহত হন। এ সময় নেতাকর্মীরা এদিকসেদিক চলে যান। এরপর কিছু নেতাকর্মী পুলিশ পাহাড়ায় বাসায় ফিরেন। 

সালাহউদ্দীন খান রুবেল/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে