Dr. Neem on Daraz
Victory Day

লক্ষ্মীপুরে ফের চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ৭


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৭:৫২ পিএম
লক্ষ্মীপুরে ফের চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ৭

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে তিনটি চোরাই মোটরসাইকেলসহ চোরচক্রের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার(১৩ সেপ্টেম্বর)  বিকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মিট দ্যা প্রেসে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ এ তথ্য জানান। আটকৃতরা হলেন সিপাত, পারভেজ, রুবেল, রিশাদ, রিয়াদ, সোহেল, সুমন। তারা সবাই রামগঞ্জ উপজেলার বাসিন্দা।

পুলিশ জানায়, একটি মোটরসাইকেল চুরির মামলার পরিপ্রেক্ষিতে গত ১২ সেপ্টেম্বর সকাল নয়টায় রামগঞ্জ পৌর বাসষ্টান্ড এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় একটি মোটরসাইকেলে কাগজপত্র চাইলে কাগজপত্র দিতে না পারায় রুবেলকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে তাদের হেফাজত থেকে চুরি হওয়া মোটরসাইকেল তিনটি উদ্ধার করা হয়। পরে জেলার বিভিন্ন স্থান অভিযান চালিয়ে অপর ছয়জনকে আটক করা হয়।

পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ বলেন, আসামিদের বিরুদ্ধে আগে থেকেই একাধিক চুরির অভিযোগে বিভিন্ন থানায় মামলা রয়েছে। তারা আন্তজেলা চোর চক্রের সদস্য।

মিট দ্যা প্রেসে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস) মংনেথোয়াই মারমা, ডিআইও-১ আজিজুর রহমান মিয়া, সদর থানার ওসি মোস্তফা কামাল, ডিবি ওসি শাহাদাত হোসেন টিটো প্রমুখ।

মো: রবিউল ইসলাম খান/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে