Dr. Neem on Daraz
Victory Day

নেত্রকোণায় সিপিবির সমাবেশে হামলা, আহত ৩০


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নেত্রকোণা প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২, ১০:০৬ পিএম
নেত্রকোণায় সিপিবির সমাবেশে হামলা, আহত ৩০

নেত্রকোণাঃ জেলার কলমাকান্দায় কমিউনিস্ট পার্টি বাংলাদেশ (সিপিবি) আয়োজিত সমাবেশে হামলায় সিপিবি কেন্দ্রীয় সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, ডাক্তার দিবালোক সিংহসহ আহত হয়েছেন ৩০ জন। 

জানা যায়, শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকালে কলমাকান্দায় দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ ও বন্যায় ক্ষতিগ্রস্তদের পূনর্বাসনের দাবিতে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) আয়োজিত কলমাকান্দা উপজেলা শহরে শহীদ মিনার প্রাঙ্গণে জনসমাবেশে এই ঘটনা ঘটে।

কমিউনিস্ট পার্টি বাংলাদেশ (সিপিবি) জেলা কমিটির সম্পাদক মোস্তাক আহমেদ বলেন, আমরা শান্তিপূর্ণ সমাবেশ করছিলাম ছাত্রলীগের নেতাকর্মী ও পুলিশের হামলায় ৩০ জন আহত হয়েছে। দুজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ  (ওসি) আব্দুল আহাদ খান মুঠোফোন জানান, কলমাকান্দা উপজেলা শাখার সিপিবি উপজেলা প্রশাসন ও থানা পুলিশ কে অবগত না  করেই লোক জমায়েত করে তখন একটা গ্রুপের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়া হয়, তাৎক্ষণিকভাবে কলমাকান্দা থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে এবং ছত্রভঙ্গ করে দেয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে