Dr. Neem on Daraz
Victory Day

নেত্রকোণায় পুলিশ ও বিএনপির সংঘর্ষে ১২ পুলিশসহ আহত ২০


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নেত্রকোণা প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২, ০২:১৬ পিএম
নেত্রকোণায় পুলিশ ও বিএনপির সংঘর্ষে ১২ পুলিশসহ আহত ২০

নেত্রকোণাঃ ৪৪তম বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সময় বিভিন্ন এলাকা থেকে শহরের ছোটবাজারস্থ দলীয় কর্মীরা আসায় কার্যালয়ের সামনের এলে শহরের প্রধান সড়ক বন্ধ হয়ে যায়।

পরে প্রধান সড়ক ফাঁকা করতে গিয়ে পুলিশের সাথে বিএনপির কর্মীদের সংঘর্ষ বাঁধে যায়। এতে করে সংঘর্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কৃষিবিদ মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েলসহ ১২ পুলিশ সদস্য আহত হয়। এসময় উপস্থিত থাকা প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপির নেতাকর্মীরা দৌড়াদৌড়ি করতে গিয়ে বেশ কয়েকজন আহত হয়।

বৃহস্পতিবার সকালে জেলা শহরের ছোটবাজার এলাকায় বিএনপি দলীয় কার্যালয়ের সামনে প্রধান সড়কে এই ঘটনাটি ঘটেছে। 

মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সময় বিভিন্ন স্থান থেকে আসা কর্মীরা সড়ক বন্ধ করে রাখে। এতে যানবাহনসহ জনগণের চলাচল বন্ধ হয়ে যায়। এসময় পুলিশ এসে বাঁশী বাজিয়ে  সড়ক ফাঁকা করতে চাইলে পুলিশের উপর হামলা চালায় বিএনপি কর্মীরা। 

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ারসেলসহ কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। এদিকে আহত পুলিশ সদস্যরা প্রথমিক চিকিৎসা শেষে চলে যায়। 

বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, যানবাহন চলাচল শুরু হয়েছে। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি। 

এদিকে বিএনপির সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী বলেন, বিনা উস্কানীতে পুলিশ বিএনপি এবং সকল সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপর লাঠি চার্জ এবং টিয়ারশেল নিক্ষেপ করে। এতে করে জেলা বিএনপির এবং সহযোগী ও অঙ্গ সংগঠনের প্রায় ২০ জন আহত হয়েছে। তিনি এই হামলার নিন্দা জানান।

সালাহউদ্দীন খান রুবেল/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে