Dr. Neem on Daraz
Victory Day

দশম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত কারাগারে


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২৮, ২০২২, ০৮:৫৩ পিএম
দশম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত কারাগারে

লক্ষ্মীপুরঃ সদরে  ১০ শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসার ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা মামলায় আসামি মোশাররফ গাজী নামের ব্যক্তিকে গারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি রোববার (২৮ আগস্ট) বিকেলে নিশ্চিত করেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন।

এর আগে, শনিবার (২৭ আগস্ট) রাতে উপজেলার বশিকপুর ইউনিয়ন রোকনপুর গ্রামে ওই ছাত্রীকে ঘরে একা পেয়ে অভিযুক্ত মোশারফ গাজী তাদের ঘরে ডুকে ধর্ষণের চেষ্টা করে। অভিযুক্ত মোশারফ রোকনপুর গ্রামের রুহুল আমিন গাজীর ছেলে।

ওসি মো. মোসলেহ উদ্দিন জানান, ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীর বাবা চাটখিল থানার একটি মসজিদের ইমাম ও তার মা তাকে বাড়ীতে রেখে নানার বাড়িতে বেড়াতে যায়। এ সুবাদে অভিযুক্ত মোশারফ শনিবার রাতে তাদের ঘরে প্রবেশ করে। একপর্যায়ে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। ভিকটিম অসুস্থ থাকায় তাকে ধর্ষণ করতে পারেনি। সকালে ভিকটিম তার বাবা-মাকে বিষয়টি জানালে তার বাবা থানায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে, দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে