Dr. Neem on Daraz
Victory Day

বারহাট্টায় বাস ও ইজিবাইকের সংঘর্ষে নিহত এক আহত তিন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি,নেত্রকোণা প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ১১:১৬ পিএম
বারহাট্টায় বাস ও ইজিবাইকের  সংঘর্ষে নিহত এক আহত তিন

নেত্রকোণাঃ নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় বাসের সঙ্গে ব্যাটারি চালিত ইজিবাইকের সংঘর্ষে  ১জন  নিহত হয়েছেন। এছাড়াও আরো তিন জন আহত হয়ে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। গতকাল বুধবার সকালে নেত্রকোণা- মোহনগঞ্জ সড়কের ফায়ার সার্ভিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বারহাট্টা থানার অফিসার ইন চার্জ বিষয়টি নিশ্চিত করেছেন। 

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান ফায়ার সার্ভিসের মোড় এলাকায় নেত্রকোণা থেকে একটি  বাস মোহনগঞ্জের দিকে আসছিল।অপরদিকে একটি ব্যাটারি চালিত ইজিবাইক  বারহাট্টা থেকে বাউসির দিকে যাচ্ছিল।ফায়ার সার্ভিসের মোড়ে আসলে দুটির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ইজিবাইকে থাকা চার যাত্রীর মধ্যে একজন ঘটনাস্থলেই মারা যায়।গুরুতর আহত অপর তিন যাত্রী সাহতা ইউনিয়নের শালনগর গ্রামের আব্দুল হেকিমের ছেলে হাবিব মিয়া(৩৫),বাউসি ইউনিয়নের মোয়াটি গ্রামের কেন্তুু মিয়ার ছেলে মতি মিয়া(৫৮) ও একই গ্রামের তমিজ উদ্দিনের ছেলে মজনু মিয়া(৩২)।তাদের মধ্যে মতি মিয়াকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল ও মজনু মিয়াকে উন্নত চিকিৎসার  ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল হক জানান ফায়ার সার্ভিসের মোড়ে অটো ও বাসের সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন।তবে নিহত ব্যাক্তির পরিচয় এখনও শনাক্ত করা যায়নি।তিনি আরও জানান বাসটির চালক পালিয়ে গেলেও ঘাতক বাসটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।নিহত ব্যাক্তিকে শনাক্ত করার পর আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে