Dr. Neem on Daraz
Victory Day

ঠাকুরগাঁওয়ে বেশি দামে সার বিক্রিয় করায় বিক্রেতার কারাদণ্ড


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ১১:০২ পিএম
ঠাকুরগাঁওয়ে বেশি দামে সার বিক্রিয় করায় বিক্রেতার কারাদণ্ড

ঠাকুরগাঁওঃ নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে স্যার বিক্রয় করার অপরাধে  ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নের উত্তরা বাজারের সারের খুচরা বিক্রেতা মোঃ বাবু (৩৬) নামে এক ব্যবসায়ীকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। 

বুধবার (১০ আগস্ট) বিকালে সারের বাজার নিয়ন্ত্রণ রাখার জন্য ও যাতে ন্যয্যমূল্যে কৃষকরা সার ক্রয় করতে পারেন সেই লক্ষে ওই বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করার মাধ্যমে সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান এক খুচরা সার বিক্রেতাকে ০১(এক) মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করে ইউএনও আবু তাহের মো. সামসুজ্জামান বলেন, নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে সার বিক্রয়ের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪০ ধারার আইন অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করে বাবু নামে একজন খুচরা সার ব্যবসায়ীকে ০১(এক) মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

কৃষকদের ন্যায্যমূল্যে সার প্রাপ্তির জন্য ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসনের মোবাইল কোর্ট অর্থাৎ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে