Dr. Neem on Daraz
Victory Day

চলন্ত বাসে ডাকাতি ও গণধর্ষণ: আরো ২ জনের স্বীকারোক্তি


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, টাঙ্গাইল প্রকাশিত: আগস্ট ১০, ২০২২, ১০:৩০ পিএম
চলন্ত বাসে ডাকাতি ও গণধর্ষণ: আরো ২ জনের স্বীকারোক্তি

টাঙ্গাইলঃ গত বুধবার (৩ আগস্ট) ভোরে টাঙ্গাইলের মধুপুরে ঈগল এক্সপ্রেস পরিবহন নামের একটি বাসে ডাকাতি ও গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া আরো দুইজন ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

বুধবার (১০ আগস্ট) টাঙ্গাইল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন করিমের আদালতে উপস্থাপন করে তাদের জবানবন্দি গ্রহণ করা হয়।

জবানবন্দি প্রদান করেন- সোহাগ মন্ডল (২০) ও বাবু হোসেন ওরফে জুলহাস (২১)।

বিষয়টি নিশ্চিত করে আদালত পরিদর্শক তানবীর আহম্মদ জানান, রিমান্ডে নেয়ার পর সোহাগ ও বাবু জবানবন্দি দিতে রাজি হলে তাদেরকে আদালতে আনা হয়। পরে তারা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নওরিন করিমের আদালতে জবানবন্দি প্রদান করেন।

এ নিয়ে এই ঘটনায় গ্রেপ্তারকৃত ১৩ জনের মধ্যে নয়জন তাদের অপরাধ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিলেন। 

এর আগে গত (৭ আগস্ট) রাজধানী ঢাকা, গাজীপুর ও সিরাজগঞ্জ থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখা, র‌্যাব-১২ ও র‌্যাব-১৪ এর সমন্বয়ে গঠিত যৌথ দল। পরদিন (০৮ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে তাদের টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তার পরের দিন মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে তাদের আদালতে উপস্থাপন করে প্রত্যেকের সাত দিনের রিমান্ড আবেদন করেন। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা হাসানাত ৬ জনের প্রত্যেককে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এসময় অপর ৪ জন ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে