Dr. Neem on Daraz
Victory Day

ফুলবাড়ীতে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম প্রকাশিত: জুলাই ২২, ২০২২, ০৭:৩৮ পিএম
ফুলবাড়ীতে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

কুড়িগ্রামঃ মাদকে না বলি মাঠে গিয়ে ফুটবল খেলি এই স্লোগানকে সামনে রেখে কুড়িগ্রামের ফুলবাড়ীতে যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

ঐতিহ্যবাহী ফুলবাড়ী জছিমিঞা  মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেলে ফুলবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ হারুনের সভাপতিত্বে ও এসএসসি ব্যাচ ২০১২ এর আয়োজনে চার দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান হিসেবে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল, সিনিয়র সহসভাপতি মিজানুর রহমান বকসি,সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক মিলন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল,  বিশিষ্ট ক্রীড়াবিদ ও বীর মুক্তিযোদ্ধা সুরুজ্জামালসহ আরো অনেকে ‌। ৫০ মিনিটের খেলায় নাগেশ্বরী ফুটবল দল   নাখারগঞ্জ ফুটবল দলকে  ২-১ গোলে পরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। ফুটবল টুর্নামেন্ট টি দেখতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার হাজার দর্শকের ঢল নামে ‌‌।

খেলা শেষে উভয়  দলের খেলোয়াড়দের  মাঝে মেডেল ও ট্রফি তুলে দেন অতিথিরা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে