Dr. Neem on Daraz
Victory Day

মানবিক ডাক্তারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৭, ২০২২, ০৪:৫৯ পিএম
মানবিক ডাক্তারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

খাগড়াছড়িঃ হয়রানিমূলক মামলা থেকে পাহাড়ের মানবিক ও জননন্দিত ডাক্তার শহীদ তালুকদারকে অব্যাহতির দাবিতে মানববন্ধন করে খাগড়াছড়ি নাগরিক সমাজ।

রোববার (১৭ জুলাই) সকাল ১১টায় খাগড়াছড়ি শহরের শহীদ মিনারের সামনে এ কর্মসূর্চি পালন করা হয়। শহীদ মিনারের সড়কের দুই পাশে ডাক্তার শহীদ তালুকদারের অংখ্যা ভক্তরা মাননবন্ধনে অংশগ্রহণ করেন।

ব্যক্তরা বলেন, ডাক্তার শহীদ তালুকদার এক জন সৎ এবং মানবিক ও জননন্দিত। তিনি পার্বত্য এলাকায় দীর্ঘ দিন চাকরি করেছেন। তিনি রাঙামাটি মেডিকেল কলেজের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। দুর্ভোগক্রমেই তাকে মিথ্যা মামলা দিয়ে তাতে হয়রানি করা হচ্ছে। আমরা সাধারণ চোখে যদি দেখি ওনাকে যে দুর্নীতির মামলা দায়ের করা হয়েছে। কোন প্রকারেই তিনি এই মামলার সাথে জড়িত হতে পারে না।

ব্যক্তরা আরও বলেন, নিয়োগ প্রক্রিয়ায় ওনাদেরকে রাখা হয়েছে। প্রতিনিধি হিসেবে প্রয়োজনীয় কাগজপত্র বাছাই করার জন্য ওইখানে অরিজিনাল কাগজপত্র দেখার কোন সুযোগই নেই। সেখানে তিনি কিভাবে এই ভুয়া সার্টিফিকেট শনাক্ত করেছেন। আমরা মানবিক ডাক্তারের বিরুদ্ধে যে মিথ্যা মামলাটি হয়েছে সেই মামলা প্রত্যাহার করার জন্য দাবি জানাচ্ছি। এর পাশাপাশি আমাদের জেলা বিচারক আছেন তার সুষ্ঠ বিচার করে অচিরেই মুক্ত করবেন আশা করি।

খাগড়াছড়ি নাগরিক কমিটির আহবায়ক সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্যর সভাপতিত্বে বক্তব্য রাখেন-খাগড়াছড়ি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ড. সুধীন কুমার চাকমা, সমন্বয়ককারী ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, মাতৃভাষা গবেষণায় জাতীয় একুশে পদক প্রাপ্ত মুথুরা বিকাশ ত্রিপুরা, সাংবাদিক চিংমেপ্রু মারমা, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, বিশিষ্ট সমাজকর্মী ও রেড ক্রিসেন্টটের নির্বাহী সদস্য ধীমান খীসা, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন, খাগড়াছড়ি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ বোধিসত্ত্ব দেওয়ান।

খাগড়াছড়ি নাগরিক সমাজের প্রতিনিধিরা মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে আইনমন্ত্রীর বরাবরে স্মরকলিপি প্রদান করেন।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে