Dr. Neem on Daraz
Victory Day

করোনায় চট্টগ্রামে একজনের মৃত্যু, আক্রান্ত ৯৩


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ১১:৫৫ এএম
করোনায় চট্টগ্রামে একজনের মৃত্যু, আক্রান্ত ৯৩

চট্টগ্রামঃ করোনায় গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। এই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৯৩ জনের। সোমবার (৪ জুলাই) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। 

প্রতিবেদন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নগরীতে নতুন করে শনাক্ত হয়েছেন ৯৩ জন। নমুনাসংখ্যা বিবেচনায় শনাক্তের হার ১৫ দশমিক ২৯ শতাংশ। 

২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৭ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২১ জন, অ্যান্টিজেন টেস্টে ৫ জন, শেভরণ ডায়াগনস্টিক সেন্টারের ল্যাবে ৬ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ল্যাবে ৭ জন, আরটিআরএল ল্যাবে ৪ জন, ইপিক হেলথকেয়ার ল্যাবে ৯ জন, ল্যাব এইডের ল্যাবে ১ জন, মেট্রোপলিটন হাসপাতালের ল্যাবে ২১ জন এবং এভারকেয়ার হাসপাতাল ল্যাবে ১২ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়।

আগের দিন (রোববার) ৫০ জনের করোনা শনাক্তের তথ্য দিয়েছিলো সিভিল সার্জন কার্যালয়। ওই দিন পরীক্ষার তুলনায় সংক্রমণের হার ছিল প্রায় ১৬ দশমিক ৮৩ শতাংশ।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়া জানান, চট্টগ্রামে এ পর্যন্ত ১ হাজার ২৬৫ জন করোনায় মারা গেছেন। এর মধ্যে মহানগরে ৭৩৫ জন এবং জেলায় ৬৩০ জন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে এক লাখ ২৭ হাজার ৪৪৪ জন। এর মধ্যে মহানগরে ৯২ হাজার ৯১২ জন এবং জেলায় ৩৪ হাজার ৬৩২ জন।

এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে