Dr. Neem on Daraz
Victory Day

ট্রেনের বগি বর্ণমালা দিয়ে চিহ্নিত করতে ব্রাহ্মণবাড়িয়ার ডিসির চিঠি


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ১২:৪৯ এএম
ট্রেনের বগি বর্ণমালা দিয়ে চিহ্নিত করতে ব্রাহ্মণবাড়িয়ার ডিসির চিঠি

ব্রাহ্মণবাড়িয়াঃ ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীরা যেন ট্রেনের বগি খুঁজতে বিড়ম্বনায় না পড়েন—সেজন্য বর্ণমালা দিয়ে ট্রেনের বগি চিহ্নিত করতে রেলওয়ের মহাপরিচালককে চিঠি দিয়েছে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসন। 

রোববার (৩ জুলাই) সন্ধ্যায় জেলা প্রশাসক মো. শাহগীর আলম স্বাক্ষরিত ওই চিঠিটি সাংবাদিকদের কাছে সরবরাহ করা হয়। গত ২৮ জুন এ চিঠি রেলওয়ের মহাপরিচালক বরাবর পাঠানো হয়েছে। 

চিঠিতে বলা হয়েছে-ব্রাহ্মণবাড়িয়া রেলওয়র স্টেশনে যাত্রাবিরতিকারী ট্রেনের বগি বর্ণমালা দিয়ে চিহ্নিত না থাকায় স্বল্প সময়ের যাত্রাবিরতিতে ট্রেনে উঠতে যাত্রীরা ভোগান্তির শিকার হন। যে কোনো বগির ভেতর দিয়ে গিয়ে নিজ নিজ আসন বের করা সময় সাপেক্ষ ও কষ্টসাধ্য। 
যাত্রীদের হয়রানি লাঘবে বর্ণমালা দিয়ে বগি চিহ্নিতকরণের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে রেলওয়ের মহাপরিচালকে অনুরোধ করেন জেলা প্রশাসক।

উল্লেখ্য, বিভিন্ন ট্রেনের বগি বর্ণমালা দিয়ে চিহ্নিত থাকে না। কখনও কখনও চক দিয়ে লেখা মুছে যায়। এছাড়া বর্ণমালার সিরিয়াল না থাকায় দুর্ভোগে পড়েন যাত্রীরা।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে