Dr. Neem on Daraz
Victory Day

মানিকগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের কমিটি বাতিলের দাবিতে মশাল মিছিল


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ প্রকাশিত: মে ২৫, ২০২২, ১১:২৫ এএম
মানিকগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের কমিটি বাতিলের দাবিতে মশাল মিছিল

মানিকগঞ্জঃ জেলা স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটি বাতিল ও সাধারণ সম্পাদকের অপসারণের দাবিতে মশাল মিছিল এবং বিক্ষোভ সমাবেশ করেছে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। মঙ্গলবার (২৪ মে) সন্ধা সাড়ে ৮টার দিকে জেলা স্বেচ্ছাসেবক লীগের ব্যানারে শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে শহীদ রফিক সড়কে একটি বিক্ষোভ মশাল মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্ত্বরে এসে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় জেলা যুবলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম পারভেজ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, সাদিকুল ইসলাম সোহা, সাধারণ সম্পাদক এনামুল হক রুবেল ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল ইসলাম সাকিবসহ দুই শতাধিক সাবেক ছাত্রনেতা উপস্থিত ছিলেন।

জেলা যুবলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম পারভেজ জানান, ফেইজবুকের মাধ্যমে এ কমিটি ঘোষনা করা হয়েছে। এ কমিটি আমরা মানি না। যদি এই কমিটি বাতিল করা না হয়, তাহলে আমাদের কর্মসূচী চলবে। কারন এই কমিটিতে যাকে সাধারণ সম্পাদক করা হয়েছে, সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের তার নাম রয়েছে মাদক ব্যবাসায়ী হিসেবে। আমাদের দাবি অতিদ্রুত এই কমিটি বাতিল করে সাবেক ছাত্রনেতাদের নিয়ে নতুন কমিটি গঠন করবে।

রফিকুল ইসলাম রানা বলেন, সাবেক ছাত্র নেতাদের দিয়ে স্বেচ্ছাসেবক কমিটি গঠন করার কথা ছিল। ইতিপূর্বে কোন অশিক্ষিত, মাদকসেবী ও ব্যবসায়ী দিয়ে কমিটি গঠন করা হয়নি। কেন মানিকগঞ্জের জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি করা হলো কেন্দ্রীয় কমিটির কাছে সেটার জবাব চাই।

উল্লেখ্য, সোমবার রাতে আবু বকর সিদ্দিক খাঁন তুষারকে সভাপতি এবং আবুল বাশারকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। একই সাথে আগামী এক মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি করার নির্দেশও দিয়েছেন কেন্দ্রীয় কমিটি।

বাবুল আহমেদ/এমবুইউ 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে