Dr. Neem on Daraz
Victory Day

নৌকা মার্কার পক্ষে ভোট করায় মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে মানববন্ধন


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাইবান্ধা: প্রকাশিত: মে ২৩, ২০২২, ০৫:৫৯ পিএম
নৌকা মার্কার পক্ষে ভোট করায় মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে মানববন্ধন

গাইবান্ধা: বিগত পৌর নির্বাচনে নৌকা মার্কার পক্ষে কাজ করায় নৌকার পক্ষের নেতা-কর্মীদের নামে  মিথ্যা মামলায় জড়ানোর  প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ মে) দুপুরে শহরের ডিবি রোডে আসাদুজ্জামান মার্কেটের সামনে সচেতন নাগরিক গাইবান্ধার ব্যানারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, ২০২১ সালে পৌর নির্বাচনে ৯নং ওয়ার্ডে ভোট গণনা কে কেন্দ্র করে ভোটকেন্দ্রে কিছু সহিংস ঘটনা ঘটে। এ ঘটনা স্থানীয় জনসাধারণ ও প্রশাসনের মধ্যে সংঘটিত হয়। পরে প্রশাসনের পক্ষ থেকে একটি মামলা করা হয়। মামলার চার্জশিটে নাম না থাকার পরেও হীন রাজনৈতিক স্বার্থ হাসিলের লক্ষ্যে একটি মহল নতুন করে নৌকা মার্কার পক্ষে কাজ করায় ব্যবসায়ী জসিম ও তার তিন ভাইসহ অনেককে এ মামলায় জড়ানো পাঁয়তারা করছে। বক্তারা অবিলম্বে প্রকৃত দোষীদের খুঁজে আইনের আওতায় আনার দাবি জানান। অন্যথায় পরবর্তীতে গাইবান্ধার সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি উচ্চারণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রলীগ নেতা বাপি দাস, হিন্দু-বৌদ্ধ ঐক্য পরিষদ জেলা সাধারণ সম্পাদক চঞ্চল সাহা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ রঞ্জু, জেলা জাসদের সভাপতি গোলাম মারুফ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রনজিত বক্সী, ব্যবসায়ী নেতা বীর মুক্তিযোদ্ধা মাসুদার রহমান ‌প্রমুখ।

সুদীপ্ত শামীম/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে