Dr. Neem on Daraz
Victory Day

নেত্রকোণায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১১


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, নেত্রকোণা প্রকাশিত: মে ২৩, ২০২২, ১১:৫৮ এএম
নেত্রকোণায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১১

নেত্রকোণাঃ জেলার সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের চল্লিশা বাজার সংলগ্ন গ্রামীণ ব্যাংকের সামনের সড়কে গতকাল সোমবার ভোর সাড়ে ৫টার সময় যাত্রীবাহী বাস ও ধান বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের চালক ও সহকারী মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহতরা হচ্ছে, বাসের চালক ময়মনসিংহের নান্দাইল এলাকার সবুজ মিয়া এবং সহকারী সুনামগঞ্জের ধর্মপাশার সোহেল মিয়া।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা শাহ্ পরান নামক একটি যাত্রীবাহী বাস সুনামগঞ্জের ধর্মপাশা দিকে যাওয়ার পথে সোমবার ভোর সাড়ে ৫টার সময় নেত্রকোণার চল্লিশা বাজারের সন্নিকটে গ্রামীন ব্যাংকের সামনে পৌছলে বারহাট্টা থেকে ধান বোঝাই একটি ট্রাক ঢাকায় যাওয়ার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে প্রেরণ করে। সংঘর্ষে ঘটনাস্থলেই বাস চালক সবুজ মিয়ার মৃত্যু হয়। গুরুতর আহত সহকারী সোহেল মিয়াকে ময়মনসিংহ নেয়ার পথে তার মৃত্যু হয়। আহত ১১ জনকে নেত্রকোণা ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় সকাল সাড়ে ৫টা থেকে ৯টা পর্যন্ত সড়কের দু পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ময়মনসিংহ থেকে পুলিশের একটি ক্রেন এসে দুঘটনায় কবলিত বাস ও ট্রাককে রাস্তার মাঝ খান থেকে নিরাপদ স্থানে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

নেত্রকোণা মডেল থানার এস.আই জাহিদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সালাহউদ্দীন খান রুবেল/এমবুইউ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে