Dr. Neem on Daraz
Victory Day

কাশিমপুর কারাগারের প্রধান ফটক থেকে ইয়াবাসহ নারী আটক


আগামী নিউজ | জেলা প্রতিনিধি, গাজীপুর প্রকাশিত: মে ২২, ২০২২, ০৯:৩৩ পিএম
কাশিমপুর কারাগারের প্রধান ফটক থেকে ইয়াবাসহ নারী আটক

গাজীপুরঃ গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটক থেকে ইয়াবাসহ নারী দর্শনার্থী রুমা খাতুন সুবর্ণাকে (৩২) আটক করেছেন কারারক্ষীরা। সে যশোরের কোতোয়ালি থানার চাউলিয়া গ্রামের আতিয়ার রহমানের মেয়ে। গাজীপুর মহানগরের কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। 

ওসি আবু সিদ্দিক জানান, কাশিমপুর মহিলা কারাগারে মাদক মামলায় বন্দী আসামী নীলার সাথে দেখা করতে যায় আটক সুবর্ণা। কারাগারের প্রধান ফটকে দায়িত্বপ্রাপ্ত নারী কারারক্ষী শিউলি আক্তার ও আনোয়ারা বেগম সুবর্ণার দেহ তল্লাশি করেন। এসময় তার ভ্যানিটি ব্যাগের ভেতর থেকে নীল রঙ্গের পলিথিনে মোড়ানো চারটি ব্যাগে এক হাজার ৭৫ পিচ ইয়াবা টেবলেট ও নগদ ২৫ হাজার ৭৬০ টাকা উদ্ধার করেন। পরে কোনাবাড়ী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল কারাগারের প্রধান ফটক থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। তার কাছ থেকে পাওয়া ইয়াবা টেবলেট ও টাকা জব্দ করা হয়েছে। রুমা খাতুন সুবর্ণা বিরুদ্ধে কোনাবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

মোক্তার হোসেন/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে