Dr. Neem on Daraz
Victory Day

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে কৃষকের ১০ গরুর মৃত্যু


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: মে ২০, ২০২২, ০৬:১৬ পিএম
চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে কৃষকের ১০ গরুর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জঃ বজ্রপাতে পাঁচ কৃষকের ১০টি গরুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) রাতে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের বাখের আলী গ্রামে এ ঘটনা ঘটে। এতে বাখের আলী গ্রামের হাবিবুর রহমানের দুটি, মো. বুদ্ধুর একটি, আনারুল ইসলামের একটি, নজরুল ইসলামের তিনটি ও উজিরের তিনটি গরু মারা গেছে।

স্থানীয় বাসিন্দা ও প্রাণিসম্পদ বিভাগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সারাদিন মাঠে চরানোর পর রাতে বাখর আলী এলাকায় একটি বাগানে গরুগুলো রাখা ছিল।

রাত ৮টার দিকে হঠাৎ বৃষ্টির সঙ্গে ঝড়ো হাওয়া শুরু হয়। এ সময় বজ্রপাতে একই স্থানে থাকা ১০টি গরু মারা যায়।

গরুর মালিক নজরুল ইসলাম জানান, একই জায়গায় থাকায় বজ্রপাতে সবগুলো গরু মারা গেছে। তবে কোনো মানুষ হতাহত হয়নি। বজ্রপাতের সাথে সাথে বাগানে গিয়ে দেখি কোনো গরু বেঁচে নেই। আমার দুইটি বড় ও একটি মাঝারি সাইজের গরু ছিল। 

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. মোস্তাফিজুর রহমান বলেন, বজ্রপাতের কারণে একইসাথে মোট ১০টি গরু মারা গেছে। তার মধ্যে ৮টি গাভি ও ২টি বাছুর মৃত্যু ছিল। যেসব ব্যক্তির গরু মারা গেছে, তাদের তালিকা করা হয়েছে। ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে