Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় পালানো বালুদস্যূ অবশেষে হাজির, গুনলেন জরিমানা


আগামী নিউজ | উপজেলা প্রতিনিধি, দুপচাঁচিয়া (বগুড়া) : প্রকাশিত: মে ১৯, ২০২২, ০৮:৫৫ পিএম
দুপচাঁচিয়ায় পালানো বালুদস্যূ অবশেষে হাজির,  গুনলেন জরিমানা

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলার চামরুল ইউনিয়নের ঘাটমাগুড়া নামকস্থানে বৃহস্পতিবার (১৯ মে) নাগর নদে শ্যালোমেশিন বসিয়ে বালু উত্তোলনের খবরে  অভিযানে নামে ভ্রাম্যমান আদালত।

অভিযানে পালিয়ে যাওয়া বালুদস্যূ বেলাল হোসেন কে স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে ডেকে পাঠানো হলে অবশেষে উপস্থিত হয়ে দোষ স্বীকার করলে তাকে গুনতে হয় ১ লাখ টাকা জরিমানা।

ওই বালুদস্যূর উত্তোলনকৃত বালু প্রকাশ্য নিলামে বিক্রয় করা হয় আরও ১ লাখ টাকায়। জরিমানা ও নিলামে বালু বিক্রয়ের টাকাসহ মোট ২ লাখ টাকা সরকারি কোষাগারে জমাদানের নির্দেশ প্রদান করে ভ্রাম্যমান আদালত।

দুপচাঁচিয়া উপজলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও সুমন জিহাদী এবং নির্বাহী ম্যাজিট্রেট এসিল্যান্ড আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত যৌথভাবে ভ্রাম্যমান আদালতের ওই অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালতের অভিযানে বালু বহনকারী ১টি ট্রাক ও ২ টি শ্যালো মেশিন উদ্ধার করা হয়। ট্রাকটি অন্য এলাকা থেকে ভাড়াকৃত হিসাবে নেওয়ার কারনে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হলেও জব্দ করা হয় ২ টি শ্যালো মেশিন।

দেওয়ান পলাশ/এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে