Dr. Neem on Daraz
Victory Day

৩,৬০৮ লিটার সোয়াবিন তেল মজুতের দায়ে ২ ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা


আগামী নিউজ | কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি প্রকাশিত: মে ১৮, ২০২২, ০৬:০৮ পিএম
৩,৬০৮ লিটার সোয়াবিন তেল মজুতের দায়ে ২ ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা

পটুয়াখালীঃ কলাপাড়ায় ২ ব্যবসায়ীকে গোডাউনে অভিযান চালিয়ে ৩,৬০৮ লিটার ভোজ্য তেল আটক করেছে ভ্রাম্যমান আদালত। এসময় তেল গোপনভাবে মজুত করে রাখার দায়ে দুই ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা  প্রদান করা হয়।

বুধবার বিকেলে পৌর শহরের বাদুরতলীর হানিফ স্টোরের সত্তাধিকারী হানিফ  ও সদর রোড সংলগ্ন ব্যবসায়ী গনেশ চন্দ্র সাহাকে ১০ হাজার টাকা করে এ জরিমানা প্রদান করা হয়। জরিমানা প্রদান করেন কলাপাড়া উপজেলা নির্বাহী ম্যজিট্রেট (এসিল্যান্ড) আবুবকর ছিদ্দিকী।

এসময় আরো উপস্থিত ছিলেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের পটুয়াখালী জেলা সহকারী পরিচালক মো: সেলিম ও পুলিশ সদস্যরা। পরে ৮০৮লিটার বোতলজাত ও ২,৯৬০ লিটার খোলা ভোজ্য তেল সরকারী মূল্যানুযায়ী সাধারণ ভোক্তাদের মাঝে বিক্রি করা হয়। সরকার নির্ধারিত মূল্যের তেল কিনতে দীর্ঘ লাইনে দাড়িয়ে ভীড় জমায় সাধারণ মানুষ।

কলাপাড়া উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট (এসিল্যান্ড) মো: আবুবকব ছিদ্দিকী গনমাধ্যমকে বলেন, অবৈধভাবে গোডাউনে ভোজ্য তেল মজুত রাখার দায়ে ২ ব্যবসায়ীকে জরিমানা প্রদান করা হয়েছে এবং  এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে