Dr. Neem on Daraz
Victory Day

কুয়াকাটায় ইটবাহী ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-২


আগামী নিউজ | কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি প্রকাশিত: মে ১৭, ২০২২, ০৮:১৩ পিএম
কুয়াকাটায় ইটবাহী  ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-২

পটুয়াখালীঃ কুয়াকাটা মহাসড়কে ইটবাহী ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাইকের চালক জাকারিয়া ও আরোহী আমিনুর রহমান গুরত্বর আহত হয়েছে।

মঙ্গলবার দুপুরের দিকে নয়াপাড়ায় পল্লীবিদ্যুতের সাব স্টেশন সংলগ্ন সড়কে এ দূর্ঘটনা ঘটে। আহত জাকারিয়াকে কুয়াকাটা হাসপাতালে চিকিৎসা শেষে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র, প্রত্যক্ষদর্শী ও পুলিশের সূত্রে জানা যায়, কুয়াকাটা মহাসড়কে নয়াপাড়া পয়েন্টে পার্কিং থাকা ট্রাককে অতিক্রম করতে গিয়ে কুয়াকাটা থেকে যাত্রী নিয়ে আসা বাইকের সাথে  আলীপুর বাজার থেকে আসা ইট বোঝাই ট্রলির সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ট্রলি নিয়ে দ্রুত সটকে পড়ে চালক ও হেলপার। আহত জাকারিয়া ও আমিনুরকে দ্রুত কুয়াকাটা হাসপাতালে নিয়ে
যায় স্থানীয়রা।

কুয়াকাটা ২০শয্যা হাসপাতালে চিকিৎসক আশিকুর রহমান গনমাধ্যমকে বলেন, আহত জাকারিয়ার বাম পা, হাতে ও মাথায় জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে।

মহিপুর থানার উপ-পরিদর্শক মো: সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন, আহত বাইক চালক ও আরোহীকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় ট্রলি।

এসএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে