Dr. Neem on Daraz
Victory Day

মহেন্দ্র গাড়ীর চাপায় পল্লীবিদ্যুৎ কর্মচারীর মৃত্যু


আগামী নিউজ | ঠাকুরগাঁও প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২, ০৩:৪৮ পিএম
মহেন্দ্র গাড়ীর চাপায় পল্লীবিদ্যুৎ কর্মচারীর মৃত্যু

ছবিঃ আগামীনিউজ

ঠাকুরগাঁওঃ জেলায় আজ সকালেই সড়ক দুর্ঘটনায় মহেন্দ্র গাড়ীর চাপায় মোটরসাইকেল আরোহী পল্লী বিদ্যুৎ কর্মচারীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ৯ টায় সদর উপজেলার ঠাকুরগাঁও-পঞ্চগড় মহসড়কের কচুবাড়ী ভাটা নামক স্থানে মহেন্দ্র গাড়ীর চাপায় ঘটনাস্থলেই পল্লী বিদ্যুৎ কর্মচারী ধনকৃষ্ণ রায় নামে একজনের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হন মোটরসাইকেলে থাকা আবুল কালাম নামে একজন আরোহী।

নিহত ধনকৃষ্ণ রায় ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডিং (বিদ্যুৎ লেখক) হিসেবে কর্মরত ছিলেন। তিনি দিনাজপুর সদর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৯ টার দিকে মোটর সাইকেল যোগে পঞ্চগড় মুখি ভূল্লী যাওয়ার পথে কচুবাড়ী ভাটা নামক স্থানে ঠাকুরগাঁও মুখি একটি মহেন্দ্র মোটর সাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান এবং একজন মোটরসাইকেল আরোহীকে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের কর্মকর্তা রেদুয়াওনুল ইসলাম জানান, ঘটনাস্থলে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আরেকজনকে আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে