Dr. Neem on Daraz
Victory Day

খোকসায় ৫ চেয়ারম্যান ও ২২ মেম্বারের প্রার্থিতা প্রত্যাহার


আগামী নিউজ | কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১, ১১:০১ এএম
খোকসায় ৫ চেয়ারম্যান ও ২২ মেম্বারের প্রার্থিতা প্রত্যাহার

ফাইল ছবি

কুষ্টিয়াঃ জেলার খোকসায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ৫ জন  ও সাধারণ সদস্য পদে ২২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র  প্রত্যাহার করেছেন।

আগামী ২৬ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। গতকাল ৬ ডিসেম্বর ছিল মনোনয়নপত্র প্রত্যাহার এর শেষ দিন। দিন শেষে চেয়ারম্যান প্রার্থী ওসমানপুর ইউনিয়নের  ১ জন, বেতবাড়ীয়া ইউনিয়নে ১জন, আমবাড়ি ইউনিয়নে ২ জন, গোপগ্রাম ১জন মোট পাঁচজন তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন।

প্রার্থীরা হলেন ওসমানপুর ইউনিয়নের শরীফ হোসেন, বেতবাড়ীয়া ইউনিয়নে নুরুল আজম খান, আমবাড়ি ইউনিয়নে হাবিবুর রহমান ও আব্দুস সামাদ এবং গোপগ্রাম ইউনিয়নে আবুল কালাম তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। অপরদিকে বিভিন্ন ইউনিয়নে মোট ২২ জন ইউপি সাধারণ সদস্য তাদের প্রার্থিতা প্রত্যাহার করেছেন। ২৬ ডিসেম্বর নির্বাচনকে সামনে রেখে ৬ ডিসেম্বর প্রত্যাহারে দিন শেষে ৯টি ইউনিয়ন নির্বাচনে ৪০ জন চেয়ারম্যান, সাধারণ সদস্য পদে ২৮০ জন ও সংরক্ষিত আসনে সদস্য পদে ৯৬ প্রতিদ্বন্দিতা করবেন।

এদিকে বেতবেড়িয়া ইউনিয়নের দুইজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিলেও  নুরুল আজম খান প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বাবুল আখতার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আগামীনিউজ/নাসির 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে