Dr. Neem on Daraz
Victory Day

বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী নিহত


আগামী নিউজ | হবিগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১, ১১:১৮ পিএম
বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী নিহত

ছবি: আগামী নিউজ

হবিগঞ্জ: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপন মিয়া (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। এ সময় জহিরুল ইসলাম গুরুত্বর আহত হয়। 

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মহাসড়কের মাধবপুর শাহজীবাজার দরগা গেইট এলাকায় এঘটনা ঘটে।

নিহত রিপন মিয়া (৩০) মাধবপুর উপজেলার রামপুর গ্রামে মৃত গেদু মিয়ার ছেলে। আহত জহিরুল ইসলাম নাসিরনগর উপজেলার পুর্বভাগ গ্রামে নাসিম মিয়ার ছেলে। নিহত ও আহতরা সম্পর্কে মামা-ভাগ্নে। 

মাধবপুর থানার এসআই সামসুল আরেফিন জানান, রাত সাড়ে ৮টার দিকে ঢাকা থেকে মৌলভীবাজার গামী এনা পরিবহনের একটি দ্রুতগতির বাস বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি একটি অংশ বাসের নিচে ঢুকে পড়ে। এতে মোটর সাইকেল আরোহী রিপন মিয়া (৩০) ঘটনাস্থলেই নিহত হয় ও তার ভাগ্নে জহিরুল ইসলাম গুরুত্বর আহত হন। আশংকাজনক অবস্থায় জহিরুল ইসলাম কে ঢাকায় পাঠানো  হয়েছে। 

এ সময় দুর্ঘটনার কারণে মহাসড়কে প্রায় ১ ঘন্টা যানচলাচল বিঘ্ন ঘটে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে ও মাধবপুর থানা পুলিশ ঘটনাস্হলে পৌছে যানচলাচল স্বাভাবিক করে। 

শায়েস্তাগঞ্জ  হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে