Dr. Neem on Daraz
Victory Day

ছোট বোনের কাছে বড় বোনের হার, ভোট ব্যবধান ১৯১


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২১, ১১:০২ পিএম
ছোট বোনের কাছে বড় বোনের হার, ভোট ব্যবধান ১৯১

ছবি: আগামী নিউজ

ঢাকা: জেলার কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে ভোট যুদ্ধে ১৯১ ভোটে বড় বোনকে হারিয়ে বিজয়ী হয়েছেন ছোট বোন জান্নাতুল ফেরদৌস পুতুল।  

তাল গাছ প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৪৯৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তার বড় বোন আফরোজা আক্তার ভুটো মাইক প্রতীক নিয়ে পেয়েছেন ৪৭৮৭ ভোট। তাদের ভোটের ব্যবধান মাত্র ১৯১।

১০ প্রার্থীর মধ্যে মূলত লড়াই হয়েছে আপন দুই বোনের মধ্যেই। ২৮ নভেম্বর শেষ হওয়া তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেরানীগঞ্জের ১২টি ইউনিয়নের ১১টিতে অনুষ্ঠিত হয় নির্বাচন।  

আফরোজা-পুতুলের বাবার নাম আব্দুর রশিদ, ভিন্ন নির্বাচনী এলাকায় বিয়ে হলেও একই এলাকায় বসবাস সূত্রে একই ওয়ার্ডের ভোটার তারা। বড় বোন আফরোজা ভুট্টো এরআগে ছোট বোনকে হারিয়ে মেম্বার নির্বাচিত হয়েছেন, বেশ জনপ্রিয় ও শক্তিশালী প্রার্থী হওয়ায় এবারও তৃতীয়বারের মত জয়ী হওয়ার স্বপ্ন দেখেছিলেন, তবে হিসাব মিলাতে পারেননি বড় বোন আফরোজা। তাইতো বিশাল জনগোষ্ঠীর এই তিনটি আসনে প্রায় দুশ ভোটে বড় বোনকে পরাজিত করে যুব মহিলা লীগের এই নেত্রী।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে