Dr. Neem on Daraz
Victory Day

৫৬০ কেজি জাটকা ইলিশ আটক, ৩ ব্যবসায়ীকে জরিমানা


আগামী নিউজ | কলাপাড়া (পটুয়াখালি) প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১, ১১:০৭ পিএম
৫৬০ কেজি জাটকা ইলিশ আটক, ৩ ব্যবসায়ীকে জরিমানা

ছবি: আগামী নিউজ

পটুয়াখালী: কলাপাড়ায় বিশেষ অভিযান চালিয়ে ৫৬০ কেজি জাটকা ইলিশ আটক করেছে উপজেলা মৎস্য বিভাগ। 

বুধবার বিকেল থেকে রাত নয়টা পর্যন্ত শেখ কামাল সেতুর টোল প্লাজা এলাকায় অভিাযান চালিয়ে দুইটি ট্রাক, বেশ কয়েকটি গন পরিবহন ও ত্রিহুইলার থেকে এসব জাটকা আটক করা হয়। 

এসময় জাটকা পরিবহনের দায়ে আলীপুরের মেসার্স বন্ধন ফিসের মালিক, ফাইভ স্টার ফিসের মালিক ও মিরাজ নামের এক লাইনম্যানকে ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। মৎস্য ও মৎস্য পন্য পরিদর্শন ও মান নিয়ন্ত্রন বিধিমালা ১৯৯৭ এর ৪/৩ ধারা ভঙ্গের দায়ে ৪(৫) ধারা মোতাবেক এ জরিমানা আদায় করেন কলাপাড়া সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা অপু
সাহা।

এসময় উপজেলা মৎস্য অফিসের ক্ষেত্র অফিসার মহাসিন মিয়া, কুয়াকাটা নৌ-পুলিশ ফাড়ির এএসআই কামরুল ইসলাম ও নৌ-পুলিশের সদস্যসহ মৎস্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে এসব মাছ এতিমখানা মাদ্রাসার ছাত্র ও দু:স্থদের মাঝে বিতরন করা হয়।

কলাপাড়া সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা অপু সাহা গনমাধ্যমকে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন গন পরিবহন ও ট্রাকে অভিযান চালিয়ে এসব জাটকা আটক করা হয়েছে। জাটকা শিকারী জেলেদের খুজে বের করে তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে