Dr. Neem on Daraz
Victory Day

নড়াইলে রাত পোহালেই ভোটযুদ্ধ, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী


আগামী নিউজ | নড়াইল প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১, ০৫:০২ পিএম
নড়াইলে রাত পোহালেই ভোটযুদ্ধ, সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

ছবি: আগামী নিউজ

নড়াইল: রাত পোহালেই শুরু হবে জেলার ১২ টি ইউনিয়নের ভোট যুদ্ধ! নড়াইলের কালিয়া উপজেলার ১৪টি  ইউনিয়নের মধ্যে ১২ টি ইউনিয়নে সকাল আটটা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে  বিকাল টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।

কালিয়া উপজেলার বাবরা হাচলা, সালামাবাদ, বড়নাল ইলিয়াছাবাদ, মাউলী,খাশিয়াল, জয়নগর, বাঐসোনা,পহরডাঙ্গা, পুরুলিয়া, চাচুড়ী ও হামিদপুর ইউনিয়নসহ, মোট ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটের প্রচারণা গতকাল রাত বারোটা থেকেই শেষ করে ফেলেছেন প্রার্থী ও তার সমর্থকেরা। চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থী এবার তাকিয়ে আছেন ভোটারের দিকে।

আর নির্বাচনে সহিংসতা এড়াতে পুলিশ ও আনসারের পাশাপাশি সর্বদা নির্বাচনের মাঠে টহল দিচ্ছেন বিজিবি।

শান্তিপূর্ণ নির্বাচন পরিচালনার লক্ষ্যে  পুলিশ কাজ করছে বলে জানান, নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

তিনি আরও জানান, জেলার বার টি ইউনিয়নে, ১৮৪১জন আনসার সদস্যদের পাশাপাশি ৯০০ এর অধিক পুলিশ সদস্য ভোটকেন্দ্রে নিরাপত্তা বিধানের লক্ষ্যে কাজ করবে। প্রত্যেকটা ভোটার যেন নিজের নিরাপত্তা নিয়ে ভোট কেন্দ্রে এসে নিজের পবিত্র আমানত ভোট প্রদান করতে পারে সে লক্ষ্যে পুলিশবাহিনী কাজ করবে।

এছাড়াও নির্বাচনকে কেন্দ্র করে যে কোনো ধরনের সহিংসতা এড়াতে কঠোর অবস্থানে থাকার আশ্বাস প্রদান করেন জেলা পুলিশের প্রধান কর্মকর্তা।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে