Dr. Neem on Daraz
Victory Day

নিকরাইলে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাসুদ


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১, ১১:৪৭ এএম
নিকরাইলে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাসুদ

ছবি: সংগৃহীত

টাঙ্গাইলঃ জেলার ভুয়াপুর উপজেলার ৬ নং নিকরাইল ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.মাসুদুল হক মাসুদ নির্বাচনী প্রচারনায় মাঠ চোষে বেড়াচ্ছেন। তিনি দিন-রাত ইউনিয়নের সর্বস্তরের মানুষের দ্বারে দ্বারে গিয়ে খোজ খবর রাখছেন। বিভিন্ন এলাকায় সহস্রাধিক নেতাকর্মী নিয়ে উঠান বৈঠকসহ আওয়ামী লীগের উন্নয়নের কথা তুলে ধরছেন। সেই সাথে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নের জন্য দোয়া চাচ্ছেন। 

নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান পাবেল বলেন, আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.মাসুদুল হক মাসুদ মনোনয়নের জন্য দীর্ঘ দিন ধরে ইউনিয়নে কাজ করছে। তিনি সৎ, নিষ্ঠাবান, যোগ্য দীর্ঘদিন রাজনীতিক কর্মকান্ডের সঙ্গে জড়িত থেকে সামাজিক উন্নয়ন করে চলছে। শুধু তাই নয় বৈশি^ক মহামারি করোনা সময় এলাকার মানুষের পাশে এসে দাড়িয়েছে এই তরুন নেতা।

মাটি কাটা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো.জুরান আলী মন্ডল বলেন, তরুন এই নেতা মাসুদ নির্বাচনমুখী কর্মকান্ডকে ইতিবাচক বলে মনে করছেন। তিনি মনোনয়ন পেলে এলাকার উন্নয়ন হবে।

নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগে সাধারন সম্পাদক তরুন এই নেতা মো.মাসুদুল হক মাসুদ বলেন, আমি মনোয়নের আশাবাদি। সেই সাথে নির্বাচনের মাঠে সাড়া জাগানোর চেষ্টায় আছি। ছোট বেলায় থেকে আমি সমাজের মানুষর জন্য কিছু করতে আগ্রহী ছিলাম। সেই থেকেই ভুয়াপুর শমসের ফকির ডিগ্রি কলেজের ছাত্রলীগের সাথে সক্রিয় ছিলাম।  তিনি মনে করেন নিকরাইল ইউনিয়নের জনগনের কাছে রয়েছে তার স্বচ্ছ ভাবমৃর্তি ও দলের প্রতি কমিটেড। 

আগামীনিউজ/নাসির

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে