Dr. Neem on Daraz
Victory Day

বিরামপুরে ৮টি স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক


আগামী নিউজ | দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ০৭:১২ পিএম
বিরামপুরে ৮টি  স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

ছবি: আগামী নিউজ

দিনাজপুর: জেলার বিরামপুরে বিশেষ অভিযান চালিয়ে ৮টি স্বর্ণের বারসহ গোলজার হোসেন (৪০) নামের এক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় ওই চক্রের আরও এক পালিয়ে যায়।

শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত।

এরআগে শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যার দিকে কাটলা ইউনিয়নের হরিহরপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতার গোলজার হোসেন (৪০) একই উপজেলার দক্ষিন দামোদরপুর (বাসুপাড়া) গ্রামের মৃত আঃ রহমানের ছেলে। পলাতক ব্যাক্তির নাম পরিচয় পাওয়া যায়নি।
 
এজাহার সুত্রে জানা যায়, ২২ অক্টোবর সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে কাটলা ইউনিয়নের হরিহরপুর গ্রামের একটি ‘ছ’মিলের সামনে মোঃ গোলজার হোসেন (৪০) কে সন্দেহ হলে তল্লাশি করে ৮ টি স্বর্নের বার উদ্ধার করা হয়। যার ওজন ৭৯ ভরি ১৪ আনা ৪ রতি, এর আনুমানিক বাজার মূল্য প্রায় ৫১ লাখ ৯৪ হাজার ৫৮৪ টাকা। এছাড়ও তার কাছ থেকে মোবাইল ফোন ও নগদ ৬ হাজার ৬০ টাকা উদ্ধার করে জব্দ এবং ​তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত আগামী নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ,আসামিকে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন রুজু করে। গ্রেফতার আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে ও পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে ।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে