Dr. Neem on Daraz
Victory Day

মহিপুরে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের গন অনশন ও বিক্ষোভ


আগামী নিউজ | কলাপাড়া (পটুয়াখালি) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ০৫:৪২ পিএম
মহিপুরে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের গন অনশন ও বিক্ষোভ

ছবি: আগামী নিউজ

পটুয়াখালী: মহিপুরে সাম্প্রদায়িক সহিংসতা ও চক্রান্ত প্রতিরোধে জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে গনঅনশন-গন অবস্থান ও বিক্ষোভ মিছিল কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরের দিকে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আয়োজনে মহিপুর শেখ রাসেল সেতুর সংযোগ সড়কের মহিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে প্রায় ঘণ্টা ব্যাপী এ গনঅনশন-গন অবস্থান ও বিক্ষোভ মিছিল কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ কর্মসূচীতে বক্তব্য রাখেন মহিপুর হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা অনন্ত মূখার্জী এবং নিতাই কৃপা সিন্দু। এ সময় উপস্থিত ছিলেন হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের মহিপুর থানা সভাপতি কিরন চন্দ্র দাস ও সম্পাদক পবিত্র কুমারসহ অর্ধশত হিন্দু সম্প্রদায়ের অধিবাসীগণ।

বক্তারা সরকারের নিকট তাদের জীবন, পরিবার, ধর্ম এবং ধর্মীয় প্রতিষ্ঠানের সার্বিক নিরাপত্তা চান। সেইসাথে কুমিল্লা সহ দেশের বিভিন্ন স্থানে ঘটে যাওয়া সাম্প্রদায়িক সহিংসতাকারীদের বিরুদ্ধে যথাযথ দ্রুত আইনী ব্যবস্থা গ্রহনের আবেদন জানান। এছাড়াও সহিংসতাকারীদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স ঘোষণার যথার্থ অর্থে দ্রুত বাস্তবায়ন ও সাম্প্রদায়িক মহলের সবর্নাশা চক্রান্ত প্রতিরোধে সবর্স্তরের জনগণের ঐক্যবদ্ধ ভূমিকা পালনের
আহবান জানান তারা। সেই সাথে সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে মন্দিরে ও বসতঘর ব্যবসা প্রতিষ্ঠানে হামলার কঠোর সমালোচনা করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে