Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় মাদকসহ ৫ কারবারি আটক


আগামী নিউজ | দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ০৪:৫৮ পিএম
দুপচাঁচিয়ায় মাদকসহ ৫ কারবারি আটক

ছবি: আগামী নিউজ

বগুড়া: জেলার দুপচাঁচিয়া উপজেলায় পৃথক অভিযান চালিয়ে  মাদক বিক্রয়ের অভিযোগে পাঁচজনকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার  (২২ অক্টোবর) রাতে ও শনিবার (২৩ অক্টোবর) সকালে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, মাদক বিক্রির গোপন খবর পেয়ে শুক্রবার (২২ অক্টোবর) রাতে উপজেলা সদরের শহরতলা এলাকা থেকে ১০০ ( একশত) গ্রাম গাঁজাসহ আটগ্রামের গোপিনাথ মালির ছেলে রঞ্জিত মালি (৩৮) এবং পৌর এলাকার কুন্ডুপাড়ার মুকুল মালির ছেলে বাদল মালি (৪২) কে আটক করা হয়।

অপর অভিযানে একই রাতে উপজেলা সদরের থানা বাসস্ট্যান্ড এলাকা থেকে ৫০ (পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ পৌর এলাকার বড়ধাপের মোবারক আলীর ছেলে নুরু মন্ডল (৩৬) কে আটক করা হয়।

এদিকে,  শনিবার (২৩ অক্টোবর) সকালে অভিযান চালিয়ে উপজেলার তালোড়া খাদ্য গোডাউনের সামনে থেকে ৫০ (পঞ্চাশ) গ্রাম গাঁজাসহ দুবড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে হেলাল ফকির (৫০) এবং লাফাপাড়া গ্রামের হাফিজার মন্ডলের ছেলে লিটন মন্ডল (৩২) কে আটক করা হয়। 

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী জানায়, পৃথক অভিযানে আটককৃতদের বিরুদ্ধে পৃথকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।  শনিবার  (২৩ অক্টোবর) তাদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। 

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে