Dr. Neem on Daraz
Victory Day

মধুখালীতে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের অবস্থান কর্মসূচী


আগামী নিউজ | মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ০৩:৫৫ পিএম
মধুখালীতে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের অবস্থান কর্মসূচী

ছবি: আগামী নিউজ

ফরিদপুর: কুমিল্লা, চাঁদপুর, নোয়খালী, ফেনী ও রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে প্রতিমা ও মন্দির ভাংচুর এবং বাড়ীঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা লুটপাট ও হত্যার প্রতিবাদে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে মধুখালী শাখার আয়োজনে গণঅনশন ও অবস্থান র্কমসূচী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) সকাল  সাড়ে ১০টায়  মধুখালী কেন্দ্রীয় ঈদগাহর সামনে ঢাকা-খুলনা মহাসড়কের রেলগেট এলাকায় এ অবস্থান কর্মসূচি পালিত হয়।

মধুখালী উপজেলা শাখার সভাপতি বিপ্লব চৌধুরীর সভাপতিত্বে প্রায় ঘণ্টা ব্যাপি গণঅনশন ও অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন, মধুখালী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা মাধাই পোদ্দার, যামিনী সিংহ রায়, সুনিল সরকার,স্বপন রায়, সহসভাপতি মুকুল দে, যুগ্ম সহসাধারন সম্পাদক প্রবির সাহা, মধুখালী পুজা উদযাপন পরিষদের  প্রকাশনা সম্পাদক সুভাষ বিশ্বাস,পৌর পুজা উদযাপন পরিষদের সভাপতি সঞ্জয় সাহা,সাধারন সম্পাদক সুশান্ত কুমার দাস,লিটন কুমার ভৌমিক,সুমন কুমার সরকার,স্বপন রবি দাস,শংকু কুমার বসু, সঞ্জিত কর্মকার, শ্যামল কুমার মজুমদারসহ প্রমুখ।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে