Dr. Neem on Daraz
Victory Day

প্রধান শিক্ষকদের সঙ্গে রাজশাহী শিক্ষাবোর্ড কর্তাদের মতবিনিময়


আগামী নিউজ | রাজশাহী প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১, ০৩:০৫ পিএম
প্রধান শিক্ষকদের সঙ্গে রাজশাহী শিক্ষাবোর্ড কর্তাদের মতবিনিময়

ছবি: আগামী নিউজ

রাজশাহী: বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরীক্ষা কেন্দ্রের সচিবদের সঙ্গে মতবিনিময় করেছেন রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের কর্মকর্তারা।

শনিবার (২৩ অক্টোবর) বেলা ১১টায় নগরীর এক মিলনায়তনে এ মতবিনিময় করেন তারা।

মূলত আগামী ১৪ নভেম্বর শুরু হবে এসএসসি ও সমমান পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতেই এ মতবিনিময়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোকবুল হোসেন। পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- বোর্ড সচিব ড. মোয়াজ্জেম হোসেন, কলেজ পরিদর্শক প্রফেসর মো. হাবিবুর রহমান, উপপরিচালক মো. বাদশা হোসেন, সিনিয়র সিস্টেমেনালিস্ট প্রকৌশলী শফিকুল ইসলাম প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর ড. মোকবুল হোসেন বলেন, সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণ করতে সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পরীক্ষা গ্রহণ পদ্ধতি, পরীক্ষাকেন্দ্রে পরীক্ষার্থীদের আসা-যাওয়ার নিয়মকানুন, পরীক্ষা শেষে খাতা পৌঁছানোসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও দিকনির্দেশনা প্রদানের জন্যই কেন্দ্র সচিব ও প্রধান শিক্ষকদের নিয়ে এ মতবিনিময়।

প্রফেসর মোকবুল হোসেন বলেন, জালিয়াতি ঠেকাতে হাতে নেয়া হয়েছে সব ধরণের প্রস্ততি। পরীক্ষার হলে অসদুপায় অবলম্বনের কোনো সুযোগ নেই। এছাড়া পরীক্ষা হবে দেড় ঘণ্টা। কেন্দ্রের আশপাশেও নজর রাখা হবে পরীক্ষাকালীন সময়ে।

আগামীনিউজ/ হাসান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে